Hoop PlusBengali Serial

Arkoja Acharyya: অফিসার হয়ে ‘মিঠাই’ ধারাবাহিকে আসছেন ‘নিরুপমা’, মন ভাঙতে পারে নীপার!

এই মুহূর্তে সমস্ত ধারাবাহিকে গুণে গুণে টেক্কা দিচ্ছে জি বাংলার মিঠাই। টি আর পি লিস্টে মিঠাইয়ের জনপ্রিয়তা সবার আগে। মোদক পরিবারের মিষ্টি মিষ্টি গল্প আম জনতার বেজায় পছন্দ। বিশেষ করে উচ্ছে বাবু ও মিঠাইয়ের টক ঝাল মিষ্টি সম্পর্ক বহু রসায়নকে টেক্কা দিচ্ছে। এবারে, এই গল্প আরো জমজমাট হয়ে উঠবে অর্কজা আচার্য্যর (Arkoja Acharyya) ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) কাহিনীতে আসছে নতুন অতিথি, মন ভাঙতে পারে অভিনেত্রীর
হাত ধরে।

এক যৌথ পরিবারের গল্প হল মিঠাই। যৌথ পরিবারে চুলোচুলি না করেও যে কিভাবে একসঙ্গে থাকা যায় সেই কাহিনীতে অনেকেই মজেছেন। এই কাহিনীতে একেকটা কাপলকে একেকরকম ভাবে পেশ করা হয়েছে।

মিঠাইয়ের ছোট ননদ নীপার প্রেম নিয়েও দর্শকরা ভারী মজা লোটেন, ছোট্ট ননদ পুলিশ অফিসার রুদ্রর প্রেমে হাবুডুবু। কখনো নুন দেওয়া চা খাওয়াচ্ছে তো কখনো মিষ্টি। যখনই রুদ্র মোদক বাড়িতে আসে তখনই নীপা কেমন ভালোবাসায় গলে জল হয়ে যায়।

এবার, মোদক পরিবারের গল্পে আসছে নতুন মুখ। তিনি ওগো নিরুপমা ধারাবাহিকের সেই নিরুপমা, যে কিনা কুৎসিত রূপ নিয়ে স্বামীর মন জয় করতে পারেনি, পরবর্তীতে রূপ বদলে ধামাকা সৃষ্টি করেছিল সেই নিরুপমা ওরফে অর্কজা আচার্য্য আসতে চলেছে মিঠাই গল্পে নতুন সাজে এবং নতুন চরিত্রে। ইতিমধ্যে, সেই শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। মাস দুয়েক আগেই শেষ হয় ওগো নিরুপমা, এবারে অর্কজা থাকবেন পুলিশের চরিত্রে। রুদ্রর বিপরীতে দেখা যাবে তাকে। এখন ব্যাপার হচ্ছে নীপা তো রুদ্রর প্রেমে পাগল, এদিকে রুদ্র-র মন কাড়তে আসছেন সুনয়না অর্কজা। গল্পে এই নতুন পুলিশ অফিসারের নাম হচ্ছে বসুন্ধরা। এদিকে, ‘নীপা’ ওরফে ঐন্দ্রিলা সাহার নাকি সত্যিই করুণ দশা। সে সব জেনে বুঝেও কিছু করতে পারছে না।

Related Articles

Back to top button