Hoop PlusTollywood

Arpita Chatterjee: প্রসেনজিতের সঙ্গে বিয়ের পর রচনার সাহায্য চেয়েছিলেন অর্পিতা!

অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee) ও রচনা ব্যানার্জী (Rachana Banerjee) একই পেশায় থাকা সত্ত্বেও তাঁরা অভিন্নহৃদয় বন্ধু। সম্প্রতি ‘দিদি নং 1’-এর মঞ্চে এসে নিজেদের বন্ধুত্বের স্মৃতিচারণ করলেন দুই নায়িকা। কথায় কথায় জানা গেল, প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)-এর সঙ্গে বিয়ের পর রচনাকে বিশেষ অনুরোধ করেছিলেন অর্পিতাকে।

‘দিদি নং 1’-এর মঞ্চে দাঁড়িয়ে এই প্রসঙ্গে অর্পিতা বলেন, এর আগে তিনি এই ঘটনাটি কোথাও না বললেও এবার বলতে চান। প্রসেনজিৎ-এর সঙ্গে বিয়ের পর অর্পিতা আর অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু তখন তাঁর হাতে অনেকগুলি ফিল্ম ছিল। সেই ফিল্মগুলির পরিচালক ও প্রযোজকদের বাঁচিয়ে দিয়েছিলেন রচনা। সেই সময় তিনি ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতেন। টলিউডে অনিয়মিত হয়ে গিয়েছিলেন রচনা। কিন্তু অর্পিতা তাঁকে ব্যক্তিগত অনুরোধ করেছিলেন তাঁর ছেড়ে দেওয়া ফিল্মগুলিতে অভিনয় করার জন্য। রচনা এককথায় রাজি হয়ে গিয়েছিলেন। এই কারণে অর্পিতা তাঁর প্রতি আজও কৃতজ্ঞ।

আরো পড়ুন -   অসুস্থ অবস্থায় দিদি দেবশ্রীকে মারধর করেন শুভশ্রীর জামাইবাবু, অবশেষে সমস্ত কুকীর্তি ফাঁস

অর্পিতা যখন মূল ধারার বাণিজ্যিক ফিল্মে প্রসেনজিৎ-এর বিপরীতে একের পর এক হিট দিয়ে চলেছেন, তখন তাঁর বিয়ে হয়ে যায় প্রসেনজিৎ-এর সাথে। বিয়ের পর ফিল্ম থেকে সরে যান তিনি। অপরদিকে প্রসেনজিৎ-এর সঙ্গে সেই সময় ঋতুপর্ণা (Rituparna Sengupta)-র সমস্যা দেখা দিয়েছে। ফলে তাঁরা একসঙ্গে অভিনয় করতে রাজি ছিলেন না।

আরো পড়ুন -   বলিউডে আসছেন আরো এক স্টারকিড! করণ জোহারের হাত ধরে অভিনয় পা রাখছেন খান পুত্র

এই সময় টলিউডে প্রসেনজিৎ-এর সঙ্গে রচনার জুটি তৈরি হয়। তাঁরা একসঙ্গে প্রায় পঁয়ত্রিশটি হিট ফিল্ম উপহার দেন দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Arpita Chatterjee (@imarpitac)

Related Articles

Back to top button