Hoop PlusReality showTollywood

Arpita Chatterjee: বিয়ের পর অভিনয়কে বিদায় অর্পিতার, কাজ ছাড়ার পিছনে রহস্য কী!

হারিয়ে যাওয়া বন্ধুত্ব ফিরে আসবে ২০ বছর পর? সেই প্রশ্নের উত্তর দিতে তৈরি প্রসেনজিৎ স্ত্রী অর্পিতা পাল চট্টোপাধ্যায়। সদ্য এসেছিলেন রচনা বন্দোপাধ্যায় সঞ্চালিত দিদি নং ওয়ান (Didi No 1) শোতে। এসেই এদিন মনের কথা উজাড় করে বললেন অর্পিতা। কেন সিনেমা জগৎ ছেড়ে সংসারে মন দিয়েছিলেন তার সবটাই জানা গেছে অর্পিতার শব্দে। চলুন জানি কেন অর্পিতা চট্টোপাধ্যায় বিনোদন দুনিয়া থেকে দূরে ছিলেন।

১৯৯৭ সানন্দা তিলোত্তমা। সেখানে জেতেন অর্পিতা। এরপর প্রভাত রায় টেলিকাস্ট দেখেন টেলিভিশনে, সেখান থেকেই প্রভাত রায়ের পছন্দ হয় এবং নতুন কাজের সুযোগ দেন। পাশাপাশি প্রয়াত ঋতুপর্ণ ঘোষের থেকেও কাজের ডাক পান অর্পিতা। সেইসময় মেনস্ট্রিম ছবি ও কমার্শিয়াল ছবি একসঙ্গে শুরু করেন প্রসেনজিৎ স্ত্রী। প্রভাত রায় পরিচালিত প্রথম ছবি তুমি এলে তাই দিয়ে কাজ শুরু করেন অর্পিতা, এরপর ঋতুপর্ণ ঘোষ পরিচালিত অসুখ ছবিতে কাজ করেন।

আরো পড়ুন -   'সুপার ড্যান্সার'-এর মঞ্চে রোবট ড্যান্স নেচে ভাইরাল দীপিকা পাড়ুকোন, রইলো ভিডিও

অর্পিতা এর পরেও বহু ছবিতে কাজ করেন। তাকে দেখা যায় উৎসব, পারমিতার একদিন, দেবা, পাগল প্রেমীর মতন ছবিতে। কিন্তু, বিয়ের পর থেকেই উধাও অভিনেত্রী। টলিউডের বুম্বাদার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অর্পিতা পাল, হয়ে ওঠেন অর্পিতা পাল চ্যাটার্জী। সেই সময় বহু কাজের অফার আসে, কিন্তু সমস্ত কাজ আচমকা স্তব্ধ করে দেন। কিন্তু, কেন? এই কেন র উত্তর জানতে চেয়েছেন দিদি নং ওয়ানের সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায়ও। রচনার প্রশ্ন ছিল এই স্যাক্রিফাইস কেন করেছেন অর্পিতা?

আরো পড়ুন -   Manike Mage Hithe-র তালে কোমর দোলালেন শিল্পা শেঠি, ভাইরাল ভিডিও

অর্পিতা উত্তর দেন, তবে তিনি এও জানান যেই সময় সমস্ত কাজ তিনি বন্ধ করে দেন সেইসময় ফেলে আসা কাজ গোটাটা সামলেছেন রচনা। অর্থাৎ, অর্পিতার ছেড়ে দেওয়া কাজ রচনার হাতে আসে এবং তিনি সেই কাজগুলোর সদ্ব্যবহার করেন। এবারে আসি স্যাক্রিফাইস অর্থাৎ আত্মত্যাগ প্রসঙ্গে। এই ব্যাপারেও অর্পিতা অকপট। তার কথায় “কাজ বন্ধ করার সিদ্ধান্ত একান্ত আমার ছিল। ২০০৩ এ আমার বিয়ে হয় এবং ২০০৫ এ ছেলে জন্ম নেয়। আমাকে অনেকেই বলে আমি একজন কমপ্লিট ওম্যান (নারী)।” আজ বহু বছর পর বড় পর্দায় ফিরছেন অর্পিতা। শ্যুটিং শেষ। কাজ করেছেন আবির, রুদ্রনীলের সঙ্গে। তার নতুন ছবির নাম – ‘আবার বছর কুড়ি পরে’ ‘Abar Bochhor Koori Pore’ । পরিচালক শ্রীমন্ত সেনগুপ্ত রয়েছেন ছবির পিছনে, এবং ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১৪ জানুয়ারি।

আরো পড়ুন -   বিরাটের সঙ্গে ছক্কা হাঁকানোর আবদার 'বেবিডল' সানি লিওনির, চলছে প্রস্তুতি

Related Articles

Back to top button