BollywoodHoop Plus

Emraan Hasmi: অতিরিক্ত মেদ ঝরিয়ে দ্বিগুণ Hotness-এ ইমরান হাশমি, জনি সিন্স-এর সঙ্গে চলল তুলনা

ইমরান হাশমি (Emraan Hasmi) মানেই রোম‍্যান্টিক ভাবমূর্তি। ইন্ডাস্ট্রিতে তো তিনি রীতিমতো ‘সিরিয়াল কিসার’ নামে পরিচিত। ইদানিং ইমরানের ফিটনেস ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে।

ভাইরাল হওয়া ভিডিওগুলিতে ইমরানকে ওয়ার্কআউট করতে দেখা যাচ্ছে। ওয়ার্কআউটের মাধ্যমে বাইসেপস ও মাসলের শক্তি বৃদ্ধি করছেন ইমরান। এই কারণে প্রচুর ঘাম ঝরাতে হচ্ছে তাঁকে। ইমরান তাঁর একটি ভিডিও শেয়ার করে লিখেছেন, শরীরের চর্বিকে মরার জন্য প্রস্তুত হতে। খুব শীঘ্রই ইমরান নিজের বডিশেপ তৈরি করে নিজের ফিটনেস বাড়াতে চান। এর জন্য তাঁকে কঠোর পরিশ্রম করতে হচ্ছে। তাঁকে টক্কর দিতে ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছেন আরশাদ ওয়ারসি (Arshad Warsi)।

তাঁরও বডি ট্রান্সফরমেশনের ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলি দেখে অনুরাগীরা তাঁকে জনি সিন্স (Johny Sins)-এর সঙ্গে তুলনা করতে শুরু করেছেন। শনিবার আরশাদ ও ইমরান নিজেদের ছবিগুলি সোশ্যাল মিডিয়ার শেয়ার করার এক ঘন্টার মধ্যেই সেগুলি সুপার ভাইরাল হয়ে যায়। তাঁদের পরিবর্তন অনায়াসেই বলে দিচ্ছে, আবারও ইমরান ও আরশাদ ফিরছেন বলিউডকে দখল করতে।

 

View this post on Instagram

 

A post shared by Emraan Hashmi (@therealemraan)

আরশাদ তাঁর আগের ও বর্তমান চেহারার কোলাজ তৈরি করে শেয়ার করে লিখেছেন, এখনও অনেক কিছু বাকি আছে। তিনি এই পোস্টে তাঁর পরবর্তী প্রোজেক্টের ইঙ্গিত দিয়েছেন। রণবীর সিং (Ranveer Singh) ও আশিস চৌধুরী (Ashish chowdhury) তো তাঁর পরিবর্তিত চেহারা দেখে আপ্লুত। অনুরাগীদের একাংশ আরশাদের ব্যক্তিত্বের প্রশংসা করেছেন। অপরদিকে ইমরানও নিজের নতুন প্রোজেক্টের ইঙ্গিত দিলেও সেই বিষয়ে মুখ খোলেননি।

‘চেহরে’ ফিল্মে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর বিপরীতে শেষবার দেখা গিয়েছিল ইমরানকে। তবে ফিল্মটি ফ্লপ হয়েছিল। সলমান খান (Salman Khan) অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’-এর সিকোয়েলে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। অপরদিকে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে আরশাদ অভিনীত ফিল্ম ‘বচ্চন পান্ডে’।

 

View this post on Instagram

 

A post shared by Arshad Warsi (@arshad_warsi)

Related Articles

Back to top button