Hoop PlusTollywood

Ranjit Mallick: দীর্ঘদিন সৌমিত্র চট্টোপাধ্যায়ের সামলানো পদে এবার রঞ্জিত মল্লিক

করোনা অতিমারীর মধ্যেও ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার আর্টিস্ট ফোরামে হল বড় রকমের রদবদল। সম্প্রতি এই সংগঠনের কার্যকরী সমিতি নির্বাচিত হয়েছে। টলিউডের শিল্পীদের নিয়ে তৈরি হওয়া এই সংগঠনের দীর্ঘমেয়াদী সভাপতি ছিলেন কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee)। কিন্তু 2020 সালে তাঁর প্রয়াণের পর দীর্ঘ এক বছর ফাঁকা ছিল এই পদ। এবার সেই পদেই সভাপতি রূপে অভিষেক হল অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit Mullick)-এর।

রঞ্জিতবাবু বরাবর আর্টিস্ট ফোরামের সাথে যুক্ত ছিলেন। এর আগেও তিনি বিভিন্ন দায়িত্ব পালন করেছেন। সবাই যাতে শান্তিতে কাজ করতে পারেন, তাই চান তিনি। আর্টিস্ট ফোরামের কার্যকরী সভাপতি হয়েছেন জিতেন্দ্র মাডনানি (Jeteendra Madnani), টলিউড যাঁকে চেনে অভিনেতা ও প্রযোজক জিৎ (Jeet) নামে। আর্টিস্ট ফোরামের সহ সভাপতি নির্বাচিত হয়েছেন সব‍্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty), সুমন্ত মুখোপাধ্যায় (Sumanta Mukherjee), কৌশিক সেন (Koushik Shen), অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya) ও ভরত কল (Bharat kaul)। সাধারণ সম্পাদকের পদে রয়েছেন শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukherjee)। যুগ্ম সম্পাদক হয়েছেন দিগন্ত বাগচী (Diganta Bagchi) এবং অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। সহকারী সম্পাদক হয়েছেন কুশল চক্রবর্তী (Kushal chakraborty) ও রাণা মিত্র (Rana Mitra)। কোষাধ‍্যক্ষ হয়েছেন তাপস চক্রবর্তী (Tapas Chakraborty)। সহকারী কোষাধ‍্যক্ষ হয়েছেন সোহন বন্দ্যোপাধ্যায় (Sohan Banerjee)। কার্যকরী সমিতির সদস্য হিসাবে রয়েছেন পার্থসারথি দেব (Parthasarathi Dev), সুদীপ মুখোপাধ্যায় (Sudip Mukherjee), অনিন্দ্য চক্রবর্তী (Anindya Chakraborty), আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee), শুভ্রজিৎ দত্ত (Shubhrajit Dutta), পায়েল দে (Payel Dey), শঙ্কর চক্রবর্তী (Shankar Chakraborty)।

আরো পড়ুন -   পরনে পিঙ্ক স্পোর্টস ব্রা কালো ট্রাউজার, পদ্মাসুন্দরী জয়ার গ্ল্যামারে ঘুম উড়ছে নেটিজেনদের

চলতি বছর করোনা অতিমারীর কারণে কার্যকরী সমিতি নির্বাচনে প‍্যানেল ভোটিং-এর প্রক্রিয়ার সাহায্য নেওয়া হবে বলে প্রথমে স্থির হয়েছিল। সেই অনুযায়ী, সদস্যদের কাছে প‍্যানেলের প্রস্তাব চাওয়া হয়। প‍্যানেলটি সোহন বন্দ্যোপাধ্যায় প্রস্তাব করেন ও দিগন্ত বাগচী সমর্থন করেন। নির্দিষ্ট সময়ের মধ্যে আর কোনো প‍্যানেলের প্রস্তাব জমা না পড়ায় এই প‍্যানেলটিকেই শনিবার অর্থাৎ 9 তারিখ বিজয়ী ঘোষণা করা হয়েছে।

আরো পড়ুন -   TRP: প্রথম সপ্তাহেই বাজিমাত ‘গাঁটছড়া’র, ‘মিঠাই’কে টেক্কা দিতে এলো নতুন প্রতিদ্বন্দ্বী! রইলো টিআরপি তালিকা

চলতি বছরের অগস্ট মাসে পঁচিশ বছরে পা দিতে চলেছে আর্টিস্ট ফোরাম। ফলে এখন থেকেই তৈরি হতে চলেছে সমিতির বিশেষ কয়েকটি কর্মসূচী।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

Related Articles

Back to top button