Hoop ViralHoop Story

Arunita Kanjilal: ‘পিয়া জি কে সঙ্গ’, হিমেশের অ্যালবামে গান গাইলেন বনগাঁর অরুনিতা, রইলো ভিডিও

বঙ্গকন্যা অরুনিতা কাঞ্জিলাল। যার গানের জাদুতে ফিদা হয়েছিল গোটা বঙ্গবাসী থেকে শুরু করে গোটা ভারতবর্ষ। তবে তার গলা কিন্তু শুধুমাত্র ভারতের মধ্যেই সীমাবদ্ধ ছিল না, পৌঁছে গিয়েছিল দেশ-বিদেশের বিভিন্ন জায়গাতে। অসাধারণ গানের জাদুতে পাগল সমস্ত পুরুষ হৃদয় কিন্তু এক ধাক্কায় ভেঙে গিয়েছিল, যখন অরুনিতা এবং পবনদীপ এর একটা সম্পর্ক কানা ঘুষো প্রত্যেকে শুনতে পাচ্ছিলেন। তাদেরকে নানান রকম ভিডিও সোশ্যাল মিডিয়ার রীতিমত ঝড় তুলেছে।

তাদের সম্পর্কের নানান রকম সমীকরণ, তাদের একসঙ্গে রোমান্টিক গান পরিবেশন করা প্রত্যেকটা ভিডিও একেবারে ঝড়ের গতিতে প্রত্যেকটি মানুষের কাছে পৌঁছে গেছে। ভিডিও যত ভাইরাল হয়েছে, তবে এরা অনেক বেশি পরিচিত হয়েছে সাধারণ মানুষের কাছে। অরুনিতার গানের গলাটা ভীষণ সুন্দর, এক কথায় যেন মা সরস্বতী তার গানের গলায় বিরাজ করছেন। বনগাঁর অতি সাধারণ একটি পরিবারে তার জন্ম হয়। একদম সাধারন তার জীবনযাত্রা ছিল, কিন্তু আপাতত তিনি একজন সেলিব্রেটি হয়ে গেছেন।

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল থেকে তার একটি গানের এলবাম এর ভিডিও পাবলিশ হয়েছে। ভিডিওটি মাত্র এক সপ্তাহ আগে পাবলিশ করা হয়েছে, তাতেই ভিডিওটি পৌঁছে গেছে প্রায় ১ কোটি মানুষের কাছে। সাড়ে তিন লক্ষ মানুষ ভিডিওটি লাইক দিয়েছেন। আর হবে নাই বা কেন মিউজিক এরেন্জমেন্টের দায়িত্ব যখন ছিলেন হিমেশ রেশমিয়া। তখন এই গানের অসাধারণ কথা এবং সুর মানুষের মন ছুঁয়ে যাবে তা বোঝাই যাচ্ছে। গানের নাম ‘পিয়া জি কে সঙ্গ’। হলুদ পোশাকে মাথায় ফুলের টিকলিতে অরুনিতাকেও বেশ সুন্দর লাগছে, একেবারে যেন পরীর মতন দেখতে লাগছে। তার সঙ্গে সঙ্গে অসাধারণ মিউজিক অ্যারেঞ্জমেন্ট প্রত্যেকের মন ছুঁয়ে গেছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button