Hoop PlusBollywood

Arunita-Pawandeep: বাইরে তুষারপাত, ভিতরে মনমুগ্ধকর হিন্দি গান, কানাডায় বাজিমাৎ পবন-অরুণিতা’র

বাংলা জাওয়াদ দেখছে, শীত এসেও আসছে না, সর্দি-কাশি দেখছে, ঠান্ডা গরমের খুসখুস কাশি সহ্য করছে, এমনকি জমা জলে মশার উপদ্রব সহ্য করছে, ঐদিকে বাংলার মেয়ে অরুণিতা ও পাহাড়ের ছেলে পবনদীপ রাজন কানাডায় তুষারপাত দেখছে। শুধু দেখছে না, সেই পরিবেশে চুটিয়ে রোম্যান্টিক গানও গাইছে।

প্রসঙ্গত, ‘ইন্ডিয়ান আইডল ১২’ জিতে নেন পবনদীপ। একটুর জন্য ট্রফি হাতছাড়া হয়ে দ্বিতীয় স্থানে আসেন অরুণিতা। তৃতীয় ও চতুর্থ হন সাইলি ও মহম্মদ। বিশেষ করে পবন ও অরুণিতা’র জুটি বেশ মনে ধরে দর্শকদের। এই দর্শক ও শ্রোতারা পারলে এই দুজনকে ধরে এক্ষুনি বিয়ে দিয়ে দেয়। কারণ, তাদের কাছে এই জুটি এক্কেবারে হিট জুটি। পাহাড়ি ছেলে আর বাংলার মেয়ের অদ্ভুত এক রসায়ন খুঁজে পেয়েছেন শ্রোতারা এবং দর্শকরা। তাই এই জুটি বাইরে যেখানেই পারফর্ম করতে যাননা কেন, সকলেই ভাবে নিশ্চয় এরা প্রেমও করছে চুপিচুপি।

আরো পড়ুন -   প্রেমে পড়েছেন পবনদীপ রঞ্জন, ইন্ডিয়ান আইডলের মঞ্চে অবশেষে মুখ খুললেন প্রতিযোগী

কানাডা অবশ্য এরা প্রেম করতে যাননি। বরং গানের অনুষ্ঠানে জুটি বেধে গিয়েছেন। সাইলি, দানিশও গিয়েছেন কানাডায় একই গানের অনুষ্ঠানে। ইতিমধ্যে, ‘অরুণিতা-পবনদীপর ফ্যান পেজ’ থেকে কিছু ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বাইরে তুষারপাত আর মঞ্চের ভিতরে চলছে হিন্দি গানের জমজমাট পারফরম্যান্স। এদিন গায়িকাকে দেখা গিয়েছে একটি ফিনফিনে লাল শাড়িতে এবং পবন যথাযথ তার পোশাকে। মঞ্চে,অরুণিতা গান ‘লগ যা গলে’, ‘জো ভেজি থি দুয়া’, ‘তু হি রে’র মতো একাধিক রোম্যান্টিক গান। অন্যদিকে গিটার হাতে পবনদীপ গান ‘সোচ না সকে’, ‘সায়বো’র মতো গান।

আরো পড়ুন -   ফের করোনায় প্রয়াত জনপ্রিয় অভিনেতা, শোকের ছায়া অভিনয় জগতে!

Related Articles

Back to top button