Hoop PlusBollywood

শনির দশা চলছে Shahrukh-Gauri-র! গণনা করে যা জানালেন জ্যোতিষী

হাত দেখা, জ্যোতিষ শাস্ত্র, কার্ড রিডিং এসব বিশ্বাস করেন? অনেকে করেন আবার কেউ কেউ ফুঁ দিয়ে উড়িয়ে দেন। কিন্তু, যারা বিশ্বাস করেন তারা এই নিয়ে রীতিমত চর্চাও করেন অল্পবিস্তর। বর্তমান সময়ে এক অ্যাস্ট্রোলজার শাহরুখ খান ও আরিয়ান খান প্রসঙ্গে নিজের মতামত জহির করেন। তার নাম Janvi Gaur, ইনি শাহরুখ খানের অন্ধ ভক্ত, তাই নিজের ইচ্ছায় কিং খানের কুষ্টি বিচারে বসেন যা রীতিমতো কিং খানের অনুরাগীদের চিন্তায় ফেলেছে।

কিং খানের প্রসঙ্গ মানেই এই মুহূর্তে নাম জড়াচ্ছে আরিয়ান খানের। বলিউডে কোনো সিনেমা বা ব্যবসার জন্য কিং খানের সঙ্গে নাম জড়াননি আরিয়ান খান। নিষিদ্ধ মাদক মামলায় তিনি এখন মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছেন।জামিনের জন্য একের পর এক উকিল পরিবর্তন থেকে নিজের সমস্ত শক্তি উজাড় করে দিয়েছেন শাহরুখ খান, কিন্তু, ছেলে সেই জেলার কয়েদি হয়েই রয়েছেন। জানা যাচ্ছে, আগামী ২৬ অক্টোবর ফের জামিনের শুনানি রয়েছে।

এক্ষেত্রে, একজন বাবা ও মা একেবারে অসহায়। কোটি কোটি টাকা থাকা সত্ত্বেও এন সি বি র জ্বালায় একেবারে নাজেহাল। এদিকে মা গৌরী খান ব্রত নিয়েছেন বাড়িতে মিষ্টি হবে না, খাবেন না এবং কাউকে খেতে দেওয়াও হবে না। তাহলে কি এই খান বংশের কপালে শনির দশা চলছে? কী বলছে জ্যোতিষ শাস্ত্র? চলুন জানি বিস্তারিত।

ঠিক এরকম মুহূর্তে এক বৈদিক অ্যাস্ট্রোলজার এবং ট্যারো কার্ড রিডার Janvi Gaur মুখ খুললেন শাহরুখ খান ও তার পরিবার প্রসঙ্গে। সমসাময়িক পরিস্থিতি বিচার করে তিনি নিজস্ব মতামত পেশ করেন। তার কথায়, ‘আমার প্রিয় তারকা শাহরুখ খান। আমি ওঁর কুষ্ঠি দেখেছি। ইন্টারনেটেই রয়েছে। অসাধারণ মানুষ উনি, ঈশ্বরের প্রিয় সন্তান। ওঁর কুষ্ঠি খুব শক্তিশালি। শাহরুখ এবং আমার এক রাশি। হয়তো ঠিক এই কারণেই ওঁর সঙ্গে ডিপলি কানেক্ট করতে পারি।’ এরপরেই ওই অ্যাস্ট্রোলজার এবং ট্যারো কার্ড রিডার Janvi Gaur জানান, ‘আমি কোনও প্রেডিকশন করব না, কারণ ওঁর ট্যারো কার্ড আমি দেখিনি। দেখা সম্ভবও নয়। আমি তখনই কারও ট্যারো কার্ড দেখি যখন সেই ব্যক্তি আমাকে অনুরোধ করেন। শাহরুখ বা আরিয়ান কারও কাছ থেকেই এমন কোনও অনুরোধ আমি পাইনি। তবে হ্যাঁ, একটা কথা বলতেই পারি। আমরা এখন OX বছরে রয়েছি। আরিয়ানের জন্মও কিন্তু OX বছরে।ফলে এটা বলা যেতেই পারে, আরিয়ানের জীবনে ব্যাপক ইউনিভার্সাল শিফ্ট চলছে।’ জাহ্নবী এও পর্যন্ত বলেন, ‘জ্যোতিষশাস্ত্রের দিক থেকে বিচার করলে শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী গত তিন-চার বছর ধরে কঠিন শনির দশার মধ্যে দিয়ে যাচ্ছেন। হয়তো কোনও কর্মফল পাচ্ছেন। রাশিচক্রের পরিবর্তন হচ্ছে।’