Hoop PlusTollywood

Prosenjit-Ditipriya: নববর্ষে মুক্তি পেল ‘আয় খুকু আয়’-এর টিজার

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) অভিনীত ‘আয় খুকু আয়’ ফিল্মটি নিয়ে তাঁর অনুরাগীদের মধ্যে প্রথম থেকেই আগ্রহ ছিল। এই ফিল্মের জন্য নিজেকে আবারও ভেঙে-চুরে তৈরি করেছেন প্রসেনজিৎ। ‘আয় খুকু আয়’ প্রযোজনা করেছেন জিৎ (Jeet)। শৌভিক কুন্ডু (Shouvik Kundu) পরিচালিত ফিল্ম ‘আয় খুকু আয়’-তে প্রসেনজিৎ অভিনয় করছেন নিম্নবিত্ত বাবা নির্মল মন্ডলের চরিত্রে।

পয়লা বৈশাখের দিন ভাইরাল হল ‘আয় খুকু আয়’-এর টিজার। টিজারের শুরুতেই দেখা গেল, প্রসেনজিৎ-এর বাড়ি ‘উৎসব’-এ একটি বাচ্চা তাঁকে জিজ্ঞাসা করে, প্রসেনজিৎ আজ অবধি কতগুলি ফিল্মে অভিনয় করেছেন! সেই প্রশ্নের জবাব দিতে না পারলেও প্রসেনজিৎ অনুভব করেন, কিছু চরিত্র ছেড়ে যেতে চায় না। তার সুখ-দুঃখ, আনন্দ-অপমান বয়ে বেড়াতে হয় তাঁকে। এরপরেই আসে নির্মল ও তার একমাত্র কন্যা বুড়ির গল্প।

বাবা ও মেয়ের সম্পর্ক ঘিরে তৈরি হয়েছে ‘আয় খুকু আয়’। এই ফিল্ম বলবে এমন এক কাহিনী যেখানে দেখা যায় তার মেয়ে বুড়িকে অনেক দুঃখ-যন্ত্রণা সহ্য করে বড় করে তোলে নির্মল। প্রসেনজিৎ-এর মেয়ের চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)।

‘আয় খুকু আয়’-তে প্রসেনজিৎ-এর লুক নিয়ে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। নির্মল মন্ডলের লুক ক্রিয়েট করতে নেওয়া হয়েছে প্রস্থেটিক মেকআপের সাহায্য। ফিল্মের শুটিং হয়েছে বোলপুরের আশেপাশে ও কলকাতায় হয়েছে ফিল্মের শুটিং। ‘আয় খুকু আয়’-তে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiyat Rashid Mithila)। ফিল্মের সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন রণজয় ভট্টাচার্য (Ranojoy Bhattacharya)। ‘আয় খুকু আয়’ মুক্তি পাচ্ছে আগামী 27 শে মে।