Hoop PlusBollywood

Salman Khan: ভগ্নিপতির হাতে মার খেলেন সলমান খান! রইলো ভিডিও

অবশেষে মুক্তি পেয়েছে সলমান খান (Salman Khan) অভিনীত ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এর ট্রেলার। ফিল্মে সলমানকে দেখা যাবে অভিনব লুকে, এক শিখ পুলিশ অফিসারের ভূমিকায়। এই ফিল্মে সলমানের সঙ্গে অভিনয় করেছেন তাঁর বোন অর্পিতা খান (Arpita Khan)-এর স্বামী আয়ুশ শর্মা (Ayush Sharma)। আয়ুশের সঙ্গে সলমানের একটি বিশেষ দৃশ্য রয়েছে এই ফিল্মে।

এটি একটি ঘুষি মারার দৃশ্য। সলমানকে আয়ুশ ঘুষি মারছেন, এমনটাই দেখা যাবে এই দৃশ্যে। সম্প্রতি আয়ুশকে এই দৃশ্য প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, সলমানকে ঘুষি মারা নিয়ে তিনি ভয়ে ছিলেন। এমনকি সেটেও সকলকে নির্দেশ দিয়েছিলেন, তাঁর গাড়ি রেডি রাখতে। শুটিংয়ে কোনো সমস্যা হলে বা তিনি যদি সত্যিই সলমানকে আঘাত করে ফেলেন, যাতে তিনি তাড়াতাড়ি শুটিং সেট থেকে পালিয়ে যেতে পারেন,তার ব্যবস্থা করেছিলেন তিনি। সলমান আয়ুশকে মজা করে বলেন, তিনি পালিয়ে আর কতদূর যাবেন। সেই তো তাঁকে অর্পিতার কাছেই ফিরতে হবে। কিন্তু আয়ুশ জানিয়েছেন, বাড়িতে পরিবারের বড় ভাই সলমান যতটা সুইট, সেটে তিনি ততটাই বড় স্টার। সলমানের সঙ্গে এই প্রথমবার অভিনয় করলেন আয়ুশ।

‘অন্তিম: দি ফাইনাল ট্রুথ’ ফিল্মটি মারাঠি ফিল্ম ‘মুলশী প‍্যাটার্ন’-এর অফিশিয়াল হিন্দি রিমেক। সলমান খান ফিল্মসের ব্যানারে নির্মিত এই ফিল্মের পরিচালক হলেন মহেশ মঞ্জরেকর (Mahesh Manjarekar)। আয়ুশের মতে, প্রথমবার সলমানের সঙ্গে অভিনয় করার কারণে পেশাদারিত্বের সঙ্গে মিশে গিয়েছে ইমোশন।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

এই মুহূর্তে সলমান ব্যস্ত ‘বিগ বস’-এর নতুন সিজনের সঞ্চালনা ও তাঁর আপকামিং ফিল্ম ‘টাইগার-3’-র শুটিং নিয়ে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এই ফিল্মের পরিচালক মণীশ শর্মা (Manish Sharma) । মুম্বইয়ে ‘টাইগার-3’-র বেশ কিছু অংশের শুটিং শেষ করেই সলমান ও পুরো ফিল্ম ইউনিট পাড়ি দিয়েছিলেন রাশিয়া। সেখানেই বিশেষ কিছু লোকেশনে বায়ো বাবলে থেকে ফিল্মের বাকি অংশের শুটিং হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

Related Articles

Back to top button