Hoop PlusBollywood

Ayushmann Khurrana: ঝাঁ-চকচকে বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন আয়ুষ্মান খুরানা, দাম শুনলে কপালে উঠবে চোখ

আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana) ও অপারশক্তি খুরানা (Aparshakti Khurana), দুই ভাই এই মুহূর্তে বলিউডে যথেষ্ট শক্তিশালী স্থানে রয়েছেন। সাধারণ পরিবার থেকে প্রতিভার জোরে বলিউডে স্থান করে নিয়েছেন তাঁরা। এবার আয়ুষ্মান ও অপারশক্তি দুজনে কিনলেন দুটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট।

 

View this post on Instagram

 

A post shared by Ayushmann Khurrana (@ayushmannk)

সম্প্রতি মুম্বইয়ের পশ্চিম আন্ধেরির একটি বিলাসবহুল আবাসনের কুড়ি তলায় দুই ভাই নিজেদের জন্য দুটি ফ্ল্যাট কিনেছেন। আয়ুষ্মানের ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, আয়ুষ্মানের অ্যাপার্টমেন্টের দাম প্রায় সাড়ে উনিশ কোটি। অপরদিকে অপারশক্তির অ্যাপার্টমেন্টের দাম প্রায় সাত কোটি টাকা। এই ফ্ল্যাটের আয়তন মোট চার হাজার সাতাশ বর্গ ফুট। সেখানে রয়েছে চারটি গাড়ি রাখার জায়গা। এছাড়াও ফ্ল্যাটগুলিতে রয়েছে বিশেষ কিছু সুযোগ-সুবিধা। বর্তমানে স্ত্রী তাহিরা কাশ‍্যপ (Taheera Kashyap) ও দুই সন্তানকে নিয়ে সাত কামরার ফ্ল্যাটে থাকেন আয়ুষ্মান। এই ফ্ল্যাটের বিস্তৃতি চার হাজার বর্গ ফুট।

 

View this post on Instagram

 

A post shared by Ayushmann Khurrana (@ayushmannk)

এমটিভি রোডিজ-এ অংশগ্রহণ করে মুম্বইয়ের মাটিতে পা রেখেছিলেন আয়ুষ্মান। শোয়ের পর ইন্ডাস্ট্রি ছেড়ে নিজের শহরে ফিরে গিয়েছিলেন তিনি। কিন্তু বাবার পরামর্শে আবারও মুম্বই ফিরে আসেন তিনি। প্রথমে এমটিভির ভিজে হিসাবে কাজ শুরু করলেও বহু চড়াই-উতরাই পেরিয়ে আয়ুষ্মান একজন সফল তারকা হয়ে উঠেছেন। অপারশক্তিও এমটিভির ভিজে হিসাবে কেরিয়ার শুরু করেন। তবে এই মুহূর্তে তিনিও বলিউডের অন্যতম চরিত্রাভিনেতা।

আরো পড়ুন -   মায়ের নাচে ছেলেও খুশি, একরত্তি খুদেকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

তাহিরার ক্যান্সার আক্রান্ত হওয়ার সময় আয়ুষ্মান স্ত্রীর পাশে দাঁড়িয়েছেন। একজন আদর্শ স্বামী হিসাবে প্রশংসিত হয়েছিলেন আয়ুষ্মান।

Related Articles

Back to top button