Hoop PlusBengali Serial

সরে দাঁড়ালেন বাবুল সুপ্রিয়! কথা দিয়ে কথা রাখলেন না

কয়েকদিন আগেই বাবুল সুপ্রিয় (Babul Supriyo)-র ছোটপর্দায় অভিনয়ের ইনিংস শুরু করার খবর ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। শোনা গিয়েছিল, লুক টেস্ট হয়ে গিয়েছে। খুব শীঘ্রই শুরু হতে চলেছে শুটিং। কিন্তু এর মধ্যেই বিনা মেঘে বজ্রপাত ঘটিয়ে সিরিয়াল থেকে সরে দাঁড়ালেন বাবুল সুপ্রিয়।

রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র প্রযোজনায় স্টার জলসার একটি সিরিয়ালে বাবুলের অভিনয় করার কথা ছিল। সেই মতো হয়ে গিয়েছিল লুক টেস্ট। এমনকি দেবচন্দ্রিমা সিংহ রায় (Devchandrima Sinha Ray) এই খবরের সত্যতা জানিয়েছিলেন। বাবুলের বিপরীতে তাঁর অভিনয় করার কথা ছিল। কিন্তু সবাইকে চমকে দিয়ে সিরিয়াল থেকে সরে দাঁড়ালেন বাবুল। তিনি জানিয়েছেন, রাজনৈতিক কেরিয়ার সামলে সিরিয়ালের জন্য মাসে একটানা বাইশ-তেইশ দিন সময় দেওয়া তাঁর পক্ষে সম্ভব নয়। ফলে নিজেই সিরিয়াল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অপরদিকে রাজনৈতিক সতীর্থ ও পরিচালক রাজ প্রযোজিত সিরিয়ালের অংশ না হতে পেরে তাঁর যথেষ্ট খারাপ লাগছে।

 

View this post on Instagram

 

A post shared by Babul Supriyo (@iambabulsupriyo)

তবে স্টার জলসার কর্তৃপক্ষের ব্যবহারে আপ্লুত বাবুল। ভবিষ্যতেও তাঁদের সাথে কাজ করতে চান তিনি। তবে রাজ প্রযোজিত সিরিয়ালটি থেকে সরে গেলেও ‘ধুলোকণা’-য় পরপর চারটি পর্বে অভিনয় করতে চলেছেন বাবুল। তবে এটি ক্যামিও চরিত্র। ফলে বাবুল নিজের চরিত্রকেই পর্দায় ফুটিয়ে তুলবেন।

সম্প্রতি বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন বাবুল। ফলে তাঁর রাজনৈতিক দায়িত্ব অনেকটাই বেড়েছে। এই কারণে রাজনীতিকে বেশি সময় দিতে চান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Babul Supriyo (@iambabulsupriyo)