Hoop StoryHoop Viral

Viral: কল খুলে তৃষ্ণার্ত কুকুরকে জল খাওয়ালো ছোট্ট শিশু, খুদের মানবিকতা দেখে প্রশংসা নেটিজেনদের

বাড়িতে যদি কোনো পোষ্য থাকে, তাহলে বাড়ির বাচ্চাটির সঙ্গে আলাদা করে খেলার জন্য লোকের প্রয়োজন হয়না। বাড়ির বাচ্চাটির একমাত্র বন্ধু হয়ে ওঠে অই পোষ্য, তার সঙ্গে উঠতে-বসতে নানান রকম কান্ড কারখানা দেখে আপনিও ভাববেন এই পোষ্যটি। আপনার বাড়ির সন্তানটিকে ঠিক কতটা সময় দিচ্ছে এবং কতটা মন দিয়ে ভালবাসে সে ক্ষেত্রে যদি একটি কুকুর হয়, তাহলে তো কোন কথাই নেই। কথাতেই আছে, কুকুর হল প্রভু ভক্ত জীব। তাই প্রভুকে সে ভালোবাসবে এটাই তো স্বাভাবিক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটি বাড়িতে পোষা কুকুর তার জল খেতে অসুবিধা হচ্ছে। ভালো করে বাগানের কলটি খুলতে পারছেনা, সেখানে বাড়ির ছোট্ট সদস্যটি এসে ভালো করে কল খুলে দিতেই কুকুরটি প্রাণভরে জল খাচ্ছে। এক্ষেত্রে বোঝা যাচ্ছে, ওই অতটুকু ছোট্ট একটি বাচ্চাও বুঝতে পেরেছে তার একমাত্র বন্ধুর জল তেষ্টা পেয়েছে। সে কোনভাবেই কলটা খুলতে পারছেনা। আর কল খুলে দেওয়ার পরও কুকুরের যেন চোখে মুখের মাধ্যমে তাকে ধন্যবাদ জানিয়েছে।

ভিডিওটি দেখার পরে প্রত্যেকে খুব অবাক হয়েছেন, এবং ছোট বাচ্চার সঙ্গে কুকুরের এমন সম্পর্ককে সবাই সাধুবাদ জানিয়েছে। তাই আপনিও আর দেরি না করে চটজলদি দেখে ফেলুন অসাধারণ এর ভাইরাল ভিডিওটি। এই ছোট ছোট ভিডিও গুলো আমাদের মনে আনন্দ দেয়, যখন কিছুতেই বুঝতে পারছেন না। আপনার মন যখন ভারাক্রান্ত, তখন হাতে মুঠোফোন নিয়ে একটু সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খেলেই আপনি কিন্তু এই ছোট ছোট ভিডিও গুলো দেখতে পাবেন। Hoophaap এর পাতায় দেখে নিন ভাইরাল ভিডিও –