Hoop ViralHoop Story

Viral: কুকুরের সঙ্গে খেলায় ব্যস্ত ছোট্ট হাতির ছানা, অসাধারণ কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়

হাতি মানেই বড়ো সড়ো চেহারা, শুঁড় দুলিয়ে একটা প্রাণী সামনের দিকে এগিয়ে আসছে, এমন চোখে পড়ে। আর ছোটবেলা থেকেই ঠাকুমাদের গলায় সেই চিরাচরিত ছড়া হাতি নাচছে ঘোড়া, নাচছে ছড়া শুনলেই এক নাচে হাতির কথা মনে পড়ে, তবে বাস্তবে তাই হয়। তবে হাতি ওইভাবে নাচে না, ছোট হাতি এক কুকুরের সঙ্গে দিব্যি খেলায় মেতে উঠেছে। সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সবুজ ক্ষেতের মধ্যে নিজেদের পরিবারকে ছেড়ে দিয়ে আপাতত একটু আলাদা হয়ে কুকুরের সঙ্গে খুনসুটি করছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এমন দুষ্টুমি দেখে প্রত্যেকে অবাক হয়েছেন। কিন্তু এমন কান্ড কারখানা দেখে প্রত্যেকেই আর হাসি আটকে রাখতে পারছেন না। সোশ্যাল মিডিয়ায় পারে একমাত্র এই ধরনের মজার ভিডিওকে ক্যামেরাবন্দি করে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে দিতে। এর আগেও হাতির নানান রকম কাণ্ডকারখানা মানুষের কাছে পৌঁছে গিয়েছিল। মানুষ অনেক ভাল ভাবে এগুলো গ্রহণ করে।

কারণ বর্তমানে যে পরিস্থিতির মধ্য দিয়ে মানুষ চলছে, সেখানে একটু হাসি ঠাট্টা করাই যেন এখন বড্ড মুশকিল হয়ে পড়েছে। এই রকম মুশকিল মুহূর্তে যদি এইরকম ছোটখাটো ভিডিও চোখের সামনে আসে, তাহলে তো মনটা খানিকটা ভালো হয়ে যাওয়াটাই স্বাভাবিক। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুধু চেয়ে মজার ঘটনা ভাইরাল হয়, তা না। শহরের এবং দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে আকস্মিক ঘটে যাওয়া কোনো ঘটনা অথবা কারোর প্রতি বিশেষ করে নতুন প্রজন্মের প্রতিভা, প্রকাশ করার একমাত্র জায়গায় হল সোশ্যাল মিডিয়া।তাই আর দেরি না করে ঝটপট দেখে ফেলুন Hoophaap এর পাতায় এই মজার ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by elephantdailys (@elephantdailys)