Hoop ViralHoop Story

‘আমার ছবি নেই কেন?’ মা-বাবার বিয়ের অ্যালবাম দেখে তুমুল কান্না ছোট্ট মেয়ের, রইলো ভিডিও

কষ্টে কাতর ছোট্ট একরত্তি, এমন কান্না দেখলে আপনার চোখেও জল আসবে। কিন্তু কান্নার কারন জানলে আপনি নিজেকে কিছুতেই হাসি থেকে আটকে রাখতে পারবেননা। হাসতে হাসতে পেট ফেটে যেতে পারে। লাল টুকটুকে জামা পড়ে বাবা-মার বিয়ের অ্যালবাম দেখছে। এক রত্তি এক শিশু কন্যা তার ভারি অভিমান হয়েছে, কেন তার মা বাবার বিয়েতে তাকে নেমন্তন্ন করা হয়নি, আর সেই ফটোতে মায়ের পাশে দাঁড়িয়ে রয়েছে ছোট্ট এক শিশুপুত্র, তাকে দেখেও তার ভারি রাগ হয়েছে কেন ওই দাদাটা ওইখানে থাকবে। বাবা যতই কাছে গিয়ে বোঝানোর চেষ্টা করছে যে ‘তখন তুমি আকাশের তারা হয়েছিলে, তোমাকে অনেকবার নেমন্তন্ন করা হয়েছে কিন্তু তুমি আসোনি’, কিন্তু কিছুতেই মেনে নেওয়ার পাত্রী নয় ছোট্ট এক কন্যা। তার অভিমানের দৃশ্য দেখে অবাক হলেন গোটা নেটদুনিয়া।

মিডিয়ার মাধ্যমে এমন কত শত ভিডিও ভাইরাল হয়। আপনি না দেখলে বিশ্বাস করতে পারবেন না, তবে এই প্রশ্ন ছোটবেলায় কিন্তু আমাদের প্রত্যেকেরই কম বেশি ছিল। এখন বিষয়টি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক বেশি মানুষের কাছে পৌঁছে আর আপনিও হয়তো ভিডিওটি দেখতে দেখতে ভাবছেন যে আপনি হয়তো এরকম করেছিলেন, ছেলেমানুষি তখন আপনার বাবা-মা ঠিক এই ভাবেই আপনাকে ভুলিয়ে-ভালিয়ে রেখেছিল, শিশু মনে কখন কি প্রশ্ন আসে যার উত্তর দেওয়া মাঝেমধ্যে বড়দের পক্ষে খুব কঠিন হয়ে পড়ে, কিন্তু তাদের সাদা মনে কাদা নেই। তারা এই ভাবেই ভোলেভালাভাবে থেকে যায়।

তাইতো ভিডিওটির উপরে লেখা হয়েছে পৃথিবীর বাকি কষ্ট একদিকে কিন্তু নিজের বাবা-মার বিয়ের অ্যালবামে নিজেকে দেখতে না পাওয়ার কষ্ট আরেক দিকে। সে কিন্তু ভারী কষ্ট যদি না বুঝতে পারবে যে সে কেন নেই তা ততদিন এই কষ্ট তার মধ্যে কুরে কুরে খাবে আর এই ভিডিওটি দেখে আপনি মনে মনে হাসছেন, আর ভাবছে এই ছোট্ট শিশু কন্যাকে কিভাবে আসল সত্যিটা বোঝানো যায়। অভি বাড়িতে যাদের এমন ছোট ছোট বাচ্চা রয়েছে তারা কিন্তু ভিডিওটি দেখে খানিক সজাগ থাকবেন, নিজেদের সুন্দর মুহূর্তের ছবিগুলো দেখাতে গিয়ে ছোট বাচ্চার চোখে কিন্তু কোনভাবে জল আনবেন না, তাদেরকে কিভাবে বোঝাবে সে দায়িত্ব একমাত্র আপনাদের।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button