Hoop ViralHoop Story

Viral: ‘আইগিরি নন্দিনী’, আদো আদো গলায় গান শুনিয়ে তাক লাগালেন খুদে কন্যা, ভাইরাল ভিডিও

মা বাবার কন্ঠে গান শুনে শিশু যখন বড় হয়, তখন শিশুর গলায় অসাধারন গান পরবর্তীকালে তার নতুন প্রতিভার জন্ম দিতে পারে, কে বলতে পারে যে ঘুমোনোর সময় আপনি আপনার বাচ্চাকে যে গান গুনগুন করে শোনাচ্ছেন সেই গান হল পরবর্তীকালে তার গানের বীজ বপন করছেন? কেউ বলতে পারে না তাই শিশুকে শুধুমাত্র পড়াশোনা নয়, তার সাথে সাথে নানান রকম কিছু একটা বয়স পর্যন্ত শেখাবেন, তারপর দেখবেন শিশুর কোন দিকে বেশি ইচ্ছা পড়াশোনায় যে সবাইকে একেবারে প্রথম হতে হবে। এমন কোথাও নিয়ম নেই, সকলেই পড়াশোনায় করবে, তাহলে গান, আঁকা, আবৃত্তি এই ধরনের শিল্প ধ্বংস হয়ে যাবে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একেবারে ছোট্ট একটি শিশু কন্যা, খুব সুন্দর যাকে বেশ পুতুল পুতুল দেখতে লাগছে গান গাইছে ‘আইগিরি নন্দিনী’ তারে অসাধারণ গান প্রত্যেককে বেশ অবাক করেছে ছোট ছোট দুধের দাঁতে মাথায় হেয়ার ব্যান্ড পড়ে তাকে বেশ পুতুলের মতন দেখতে লাগছে। অসাধারণ গানের গলা সর্বোপরি একটা কথাই বলতে হয়, যে এতটুকু বয়সে সে কি অসাধারন গান গাইলো। গানে শুধু অসাধারণ সুর নেই, তার গানে রয়েছে খুব স্পষ্ট উচ্চারণ তার এই উচ্চারণ সত্যিই মানুষকে অবাক করে দিয়েছে।

এই ভাবে বাড়ির ছোট ছোট ছেলে মেয়েদেরকে আপনি যদি গান, আঁকার, নাচ ইত্যাদি বিভিন্ন ধরনের আর শিল্পের ক্ষেত্রে যদি উৎসাহিত করতে পারেন, তাহলে এক দিন দেখবেন আপনার ছেলে মেয়ের মধ্যে এই ধরনের প্রতিভার বিকাশ পাচ্ছে। তার এই অসাধারণ গান শুনে প্রত্যেকে খুব প্রশংসা করেছেন। শুনে নিন তার গলায় অসাধারন গান –

Related Articles

Back to top button