Hoop StoryHoop Viral

Viral: মাথায় তিলক কেটে ধুতি পরে পুজো করছে ছোট্ট পুরোহিত, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নাদুস নুদুস চেহারায় মাথায় তিলক কেটে সাদা ধুতি পরে গলায় আবার সাদা চাদর জড়িয়ে দিব্যি খোশমেজাজে পুজো করছে ছোট্ট পুরোহিত। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আপনার বাড়িতে এমন ছোট পুরোহিত পুজো করতে আসে নাকি? তাহলে তো পুজো করার আগে তাকে গাল ধরে খানিকটা চটকে আদর করে নিতে ইচ্ছা করবে।

বাড়িতে ছোট সদস্যরা থাকলে অনেক সময় কিন্তু এমনটা করতে দেখতে পাওয়া যায়। তা ঠিক তেমনটাই হয়তো হয়েছে কারণ বাড়িতে এমন ছোট্ট সদস্য মন্দিরে পুজো করছে। দেখে বাড়ির লোক আর চুপ করে থাকতে পারেনি, হাতে মুঠো ফোন ধরে নিয়ে কিন্তু তক্ষুনি পুরো বিষয়টিকে ক্যামেরা বন্দি করে ফেলেছে। আর শুধু নিজেরাই দেখেনি, এই ক্যামেরা বন্দি করা ভিডিও পৌঁছে দিয়েছে গোটা বিশ্বের সামনে।

ভিডিওটি এককথায় একেবারে অসাধারণ। ভিডিওতে বাচ্চাটির এক্সপ্রেশন দেখলে আপনিও কিন্তু অবাক হবেন। আর মনে মনে ভাববেন যে আপনার বাড়ির খুদে সদস্যকে এমনটাই করে? উত্তরে হয়তো অনেকেই হ্যাঁ বলবেন। ছোটবেলা থেকেই বাবা মাকে নকল করা ছেলেমেয়েদের একটি স্বভাবের অঙ্গ হয়ে থাকে। মায়ের মতন করে ফলস চুল লাগিয়ে মায়ের থেকে পুরনো শাড়ি নিয়ে শাড়ি পরে পুতুল খেলা এবং বাবার মতন করে অফিসে যাওয়া অথবা পুজো করা অথবা নানান কাজ করা। এইসব কিন্তু ছোটবেলায় কোন বাচ্চা করেনি এমনটা হলফ করে বলা যায় না। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ ভিডিওটি।