Hoop PlusHoop ViralReality show

Ismart Jodi: ফের বাদাম কাকুর বিয়ে দিলেন জিৎ, ভাইরাল ভিডিও

গত শনিবার স্টার জলসায় শুরু হয়েছে নতুন রিয়্যালিটি শো ইস্মার্ট জোড়ি। সঞ্চালনার দায়িত্বে রয়েছেন বাংলার সুপারস্টার জিৎ। স্টার জলসার এই অনুষ্ঠানের মঞ্চে যেন তারকা দম্পতিদের চাঁদের হাট। সোনালী রজত থেকে শুরু করে জিতু নবনীতা, রাজা মধুবনী থেকে ভরত কল এবং জয়শ্রী কে বাদ নেই এই মঞ্চে! কমবেশি টলিপাড়ার সকল বিবাহিত দম্পতি একসঙ্গে ধরা দিয়েছেন এই মঞ্চে। এই মঞ্চে শেষবারের জন্য সস্ত্রীক দেখা গিয়েছিল অভিষেক চট্টোপাধ্যায়কে। শুধুমাত্র যে টেলিপাড়ার তারকাদেরই ভিড়ের সামিল এই মঞ্চ, তা নয়। এই মঞ্চে ধরা দিয়েছেন ইন্টারনেট সেনসেশন বাদাম কাকু অর্থাৎ ভুবন বাদ্যকর।

কিছুদিন আগেই সস্ত্রীক ভুবন বাদ্যকরকে দেখে উচ্ছ্বসিত হয়েছিল বাংলার মানুষ। তার নিজস্ব অবতার অর্থাৎ ধুতি ফতুয়া এবং সানগ্লাসে স্ত্রীর সঙ্গে এই মঞ্চে ধরা দিয়েছিলেন তিনি। জিতের নির্দেশে প্রকাশ্যের স্ত্রীকে চুম্বন দেন তিনি। যে প্রমো সামনে আসতেই নেট পাড়ায় আলোচনার ঝড় বয়ে গিয়েছিল।

তার বাদাম গানের ছন্দে মুগ্ধ গোটা বিশ্ব। বলিউডের মাধুরী দীক্ষিত থেকে শুরু করে হলিউডের অভিনেতা। কে পা মেলাতে বাকি রাখেনি তার বাদাম গানে? যেকোনো ইনস্টাগ্রাম রিলে তার বাদাম গান জুড়ে দিলে তা নিমেষে ভাইরাল হয়ে যায়। কিন্তু ভাইরাল হওয়ার আগেও একই একটি সুখ ছিল ভুবন বাদ্যকরের কপালে?

ভুবন বাদ্যকর আদ্যন্ত একটি খেটে খাওয়া মানুষ। কপালের জোরে তিনি হয়তো ভাইরাল হতে পেরেছেন। কিন্তু এর আগে তার জীবন ছিল সংগ্রামের ভরা। আর সেই সংগ্রামে তার একমাত্র শরিক ছিলেন তার স্ত্রী। সম্প্রতি সেই রিয়্যালিটি শোয়ের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। বিবাহ অভিযান স্পেশাল সপ্তাহে সব তারকাদের নতুন করে বিয়ে দিচ্ছেন জিৎ । বাদ নেই বাদাম কাকুও। সেখানে অনুষ্ঠানের সঞ্চালক জিতকে বাদাম কাকু বলেন যে তিনি গরুর গাড়িতে করে বিয়ে করতে গিয়েছিলেন।

জিৎ জিজ্ঞাসা করেন যে তাদের বিয়ে কবে হয়েছিল এবং বিয়েতে কি খাওয়ানো হয়েছিল এর সাথে জিৎ বিয়ের ছবিও দেখতে চান। এর কোনও সঠিক উত্তর দিতে পারেন না তারা। অর্থাৎ বোঝাই যায় যে অভাবের জীবনে তারা কোনদিনও আড়ম্বরের বিয়ে দেখেননি। আজ থেকে ৩০ বছর আগে যে উদযাপন শুধুমাত্র অভাবের কারণে করা যায়নি। তার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন জিৎ। ইসমার্ট জোড়ির মঞ্চেই বিয়ের ব্যবস্থা করেন বাদাম কাকু এবং কাকিমার।

জিতের নির্দেশে আবার বিবাহ আসরে বসেন তারা। দুজনের মুখেই নির্মল এক হাসি। কুসুম ডিঙা থেকে সিঁদুর দান নিয়ম মেনে সম্পন্ন হয় তাদের বিয়ে।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। যদিও নেটিজেনদের সমালোচনার ঝড় বয়ে গিয়েছে এই প্রোমোকে ঘিরে। একজন লেখেন, দুইজন সহজ সরল গ্রামের লোককে টি আর পি র জন্য এভাবে হাস্যকর না বানালেও চলতো।”