BollywoodHoop Plus

Badshah: ওজন কমানোর চেষ্টা ব্যর্থ, গান গাইতে হত নিঃশ্বাস চেপে, বাদশার করুণ কাহিনী চোখে জল আনবে

বিনোদন জগতের সঙ্গে জড়িয়ে আছে মানসিক অবসাদ। স্টারডমের সঙ্গে জড়িয়ে থাকে অনেক প্রত্যাশা। কেউ মানসিক অবসাদ কাটিয়ে এগিয়ে যেতে পারেন, কেউ বা পারেন না। সম্প্রতি নামী র‍্যাপার বাদশাহ (Badshah) জানালেন তাঁর মানসিক অবসাদের কথা।

ইদানিং বিভিন্ন রিয়েলিটি শোয়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকেন বাদশাহ। তাঁর ‘গেঁন্দা ফুল’ গানে মাতোয়ারা সবাই। এই গানটির প্রকৃত গায়ক রতন কাহার (Ratan Kahar)-কে আর্থিক সাহায্য করেছেন বাদশাহ। সম্প্রতি শিল্পা শেঠি (Shilpa Shetty)-র শোয়ে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানেই বাদশাহ জানালেন, একসময় মানসিক অবসাদ ও অ্যাংজাইটির মধ্য দিয়ে গিয়েছেন তিনি। কারণ ছিল তাঁর ফিটনেস। মঞ্চে নিজেকে ফিট দেখাতে চেয়েছিলেন বাদশাহ। তার থেকেই মানসিক অবসাদ এসেছিল বাদশাহর। এছাড়াও স্লিপ অ্যাপনিয়ায় ভুগেছেন বাদশাহ।

 

View this post on Instagram

 

A post shared by BADSHAH (@badboyshah)

ওজন কমানোর জন্য বাদশাহ ঠিকমতো খাবার খেতেন না। অধিকাংশ সময় ক্ষুধার্ত থাকলেও ওজন বেড়ে যাওয়ার ভয়ে খাবার খেতে চাইতেন না তিনি। তার সাথেই পারফরম্যান্সের সময় নিজের পেটের অংশ ভিতরে রাখার জন্য নিজেকে শ্বাসরুদ্ধ করতেন বাদশাহ। এর ফলে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তার পাশাপাশি খিটখিটে হয়ে উঠেছিলেন।

তবে এই মুহূর্তে বাদশাহ এই সমস্যাগুলো থেকে বেরিয়ে এসেছেন। তিনি বুঝতে পেরেছেন, মানসিক শান্তি না থাকলে সৃষ্টিশীল হওয়া যায় না। তিনি নিজের কাজের মধ্যে আনন্দ খুঁজে পেয়েছেন। মানসিক অবসাদও কেটে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by BADSHAH (@badboyshah)