Hoop PlusBengali Serial

Ishani Das: চুপিসারে বিয়ে সেরে ফেললেন জি বাংলার জনপ্রিয় অভিনেত্রী, রইলো ছবি

হেমন্ত আসতে আসতেই বিয়ের মরশুম চলে আসে। শীতের শুরুতে ও শেষ লগ্নে বিয়ের লম্বা লাইন শুরু হয়ে যায় এই বাংলায়। সাধারণত বাংলা মাসের ক্যালেন্ডার অনুযায়ী লোভেম্বির থেকে মার্চ পর্যন্ত অর্থাৎ অগহায়ন থেকে ফাল্গুন পর্যন্ত টানা বিয়ের পর্ব চলে। অনেকেই পালিয়ে বিয়ে করেন, কেউ ধূমধাম করে, কেউ আবার সাধারণ ভাবে, কিছু কিছু মানুষ চুপি চুপি। এবারে সেই চুপি চুপি বিয়েতে নাম লিখলেন বাংলা টেলিভিশনের নায়িকা।

আরো পড়ুন -   বাংলা উচ্চারণে ছিল সমস্যা, শুটিংয়ের আগে বর্ণপরিচয় পড়তে হয়েছিল অভিনেত্রী তৃণা সাহাকে

ভাবছেন কে সেই অভিনেত্রী? তাকে আপনারা  ‘বাঘ বন্দি খেলা’য় অভিনয় করতে দেখেছেন রুবেল দাসের সঙ্গে। অভিনেত্রীর নাম ঈশানি ওরফে রায়া(Ishani Das)।

বাঘ বন্দি খেলা ধারাবাহিকের পর তাকে আর অন্য কোনো ধারাবাহিকে দেখা যায়নি অবশ্য। ছোট পর্দায় জমিয়ে কাজ করার আগেই রিয়েল লাইফে সাত পাকে বাঁধা পড়েন তিনি। একেবারে বাঙালি নিয়মে ও হিন্দু নিয়ম রীতি মেনে বিয়ে করেন তিনি। এবার ভাবছেন পাত্র কে?

 

View this post on Instagram

 

A post shared by Ishani Das (@ishanidas91)

পাত্র হলেন টেলি ইন্ডাস্ট্রির একজন। তার নাম প্রণবেন্দু গুরিয়া। পেশায় তিনি ভিডিও ক্রিয়েটর। দীর্ঘদিনের ভালোবাসায় আবদ্ধ ছিলেন ঈশানি-প্রণবেন্দু। অবশেষে, ১৪ ই নভেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই জুটি। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘না রিল নয়, এবার রিয়েলে বিয়েটা সেরে ফেললাম’। এখন দেখার পাল আগামী কোনো তারকারা চলতি বছরে বা এই বিয়ের মরশুম জুড়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

আরো পড়ুন -   এবার পুজোয় কোন ধরনের পোশাক পরবেন 'যমুনা ঢাকি'-এর যমুনা, জানালেন অভিনেত্রী নিজেই

Related Articles

Back to top button