Hoop PlusRegional

Pori Moni: মা হতে চলেছেন চর্চিত অভিনেত্রী পরীমনি, লুকোচুরি না করে প্রকাশ্যে আনলেন পিতৃপরিচয়

এই নিয়ে পাঁচ পাঁচটি বিয়ে করেন বাংলাদেশের অন্যতম চর্চিত মডেল তথা অভিনেত্রী পরীমনি। প্রথম চারটির সঙ্গে বিচ্ছেদের পর ২০২১ এ বিয়ে করেন সহ অভিনেতা শরিফুল রাজের সঙ্গে। ২০১৫ সাল নাগাদ ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় পা রাখেন, এরপর একাধিক সিনেমায় কাজ করেছেন। সম্প্রতি নিজেকে প্রেগন্যান্ট বলে দাবী অভিনেত্রীর।

কিছুদিন আগে পর্যন্ত পরীমনি নামের সঙ্গে জুড়ে গিয়েছিল আইন, আদালত, কেচ্ছা কেলেঙ্কারি। বাড়িতে মদ ও মাদকদ্রব্য রাখা থেকে অশ্লীল ছবি পোস্ট নিয়ে বারবার সমালোচনা ও আইনের মুখোমুখি হয়েছেন তিনি। গত বছর, অগস্ট মাসের এক রাতে ঢাকার বনানীতে পরীমনির বাড়িতে অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার করে পুলিশ। তার বাড়ি থেকে উদ্ধার হয় মদ এবং আইস ও এলএসডির মতো মাদকদ্রব্য, এমনকি তার বাড়িতে একটি মিনি মদের বার পর্যন্ত ছিল। অবশেষে আদালত থেকে ছাড়া পান। ফেরেন নিজের কাজের জগতে।

আরো পড়ুন -   খোলা চুল, সরু কোমর, উঁচু নিতম্বে লাস্যময়ী অভিনেত্রী নোরা ফতেহি

এবারে, নতুন বছর শুরু হতে না হতেই শুনিয়ে দিলেন সুখবর। নিজেই স্বীকার করলেন প্রেগন্যান্সির খবর। স্বাধীনচেতা ও সাহসী অভিনেত্রী জানান যে অক্টোবর মাসেই শ্যুটিং সেটে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছেন তিনি। প্রসঙ্গত, গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন পরীমনি-রাজ। সেই সেট থেকে প্রেম এবং বিয়ে।

আরো পড়ুন -   Salman Khan: সলমান খানের হাত ধরে বলিউডে পা রাখছেন প্রিয় ভাগ্নী আলিজে

এবার সন্তান হওয়ার খবর ঘোষণা অভিনেত্রীর। একটুও দ্বিধা করেননি সন্তানের পিতৃ পরিচয় নিয়ে, স্পষ্ট করে বলেছেন, “মা হওয়ার খবর জানার পর থেকে রাজ আমাকে দিগুণ কেয়ার করছে। আপাতত শুটিং থেকে দূরে থাকব। সন্তান জন্ম নেওয়ার পর সুস্থ হয়েই কাজ ফিরব” ( Pori Moni pregnancy).

আরো পড়ুন -   দাম্পত্যে ইতি! সংসার ভাঙতে চলেছেন‌ অভিনেত্রী মাহিয়া মাহি

Related Articles

Back to top button