Hoop PlusTollywood

Nusrat Jahan: জন্মদিনের আগেই সেরা উপহার পেয়ে গিয়েছেন নুসরত জাহান!

এই মুহূর্তে নুসরত জাহান হল সবথেকে চর্চিত নাম। অভিনেত্রী হিসেবে তিনি যেমন পরিচিতি পেয়েছিলেন, তেমনই পরিচিতি পান সাংসদ হওয়ার পর থেকে। তার থেকেও বেশি পরিচিতি পান গত বছরে। প্রায় প্রতিদিন সংবাদমাধ্যমের ক্যামেরার লেন্স বা কলমে থাকতেন তিনি। এই বছর ৮ ই জানুয়ারি তার জন্মদিন। তিনি জন্মদিনের আগেই উপহার পেয়ে গেছেন, এবং সেই উপহারই তিনি খুশি। এখন জানতে ইচ্ছা করছে কী সেই উপহার? আর কে দিল সেই উপহার?

আরো পড়ুন -   পরনে ওয়েস্টার্ন পোশাক মাথাভর্তি সিঁদুর, হিন্দি গানের তুমুল নাচলেন গুনগুন, ভাইরাল ভিডিও

নিঃশব্দে আসেনি সেই উপহার। বরং সেই উপহার পেতে অনেক কটু কথা, তিরস্কার, কটাক্ষের মুখোমুখি হন। আশা করি বুঝতেই পারছেন সেই বিশেষ উপহার হল- ঈশান। যশের থেকে প্রাপ্ত হয় সেই বিশেষ উপহার। জীবনে প্রথমবার মা হন। এই মা হওয়া নিয়ে বিশেষ খুশি অভিনেত্রী। সম্প্রতি রেডিওর একটি চ্যাট শোতে সঞ্চালনা করেন নুসরত। সেখানেও তিনি বারবার ছেলে ঈশানের কথা বলেছেন। তাই জন্মদিনের আগে এই মা হওয়াই হল তার সেরা উপহার।

আরো পড়ুন -   অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার জীবনে এলো সুখবর, অবশেষে ছুঁয়ে দেখলেন তাঁর 'সোনা'-কে

যশের থেকেও উপহার পাওয়ার পালা আছে, তবে সবটাই সিক্রেট। যশের প্ল্যান অভিনেত্রী জানেন না ঠিকই, তবে পরিবারের সঙ্গে সময় কাটানোর ইচ্ছা আছে নুসরতের।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

বর্তমানে, সবথেকে ব্যস্ততম অভিনেত্রী নুসরত জাহান। করোনা পরিস্থিতিতে তিনি আপাতত সজাগ রয়েছেন। যদিও শ্যুটিং নিয়ে কোনরকম খামতি রাখেননি। ঈশান হওয়ার পরে তিনি শুটিং করেন ‘জয় কালী কলকাত্তাওয়ালি’। কাশ্মীর যান, এরপর শ্যুটিং করেন ‘স্বস্তিক সংকেত’। বর্তমানে তার শ্যুটিং চলছে ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’।

আরো পড়ুন -   প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ, এবার নিজের ভাইঝির সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসছেন প্রভুদেবা!

Related Articles

Back to top button