BollywoodHoop Plus

Ranbir-Alia: বিয়ের আগে আলিয়ার বদলে শ্রদ্ধাকে সময় দিচ্ছেন রণবীর!

আলিয়া ভাটের সাথে রণবীর কাপুরের বিয়ের মাত্র কয়েকদিন বাকি। খুব শীঘ্রই বলিউডের অন্দরে বাজতে চলেছে বিয়ের সানাই। কিন্তু বিয়ের মাত্র কয়েকদিন আগে রণবীর কাপুর তার আসন্ন ছবির শুটিংয়ে ব্যস্ত, যেটি লভ রঞ্জন পরিচালনা করবেন। ছবির নাম এখনও জানা যায়নি। ছবিতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে দেখা যাবে অভিনেতাকে। অভিনেতা বর্তমানে গোরেগাঁওয়ে বাগদত্তা হবু স্ত্রী আলিয়াকে ছেড়ে দিন কাটাচ্ছেন কারণ তার সিনেমার শুটিং একটি কলোনিতে চলছে। সম্প্রতি, রণবীরকে তার সহ-অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সাথে একটি গানের শুটিং করতে দেখা গেছে। রণবীর এবং শ্রদ্ধার নাচের সিকোয়েন্সের কয়েকটি ঝলক ইন্টারনেটে ভাইরাল শুরু করেছে।

রণবীর কাপুর একটি গাঢ় নীল চকচকে কুর্তা পরেছিলেন এবং শ্রদ্ধা কাপুর একটি হলুদ শাড়ি বেছে নিয়েছিলেন। যখন তিনি লভ রঞ্জনের পরিচালনায় শুটিং চালিয়ে যাচ্ছেন, রণবীর প্রমাণ করেছেন যে তিনি একজন পুঙ্খানুপুঙ্খ পেশাদার, যিনি তার কাজের প্রতিশ্রুতিতে আপোষ করেন না। ছবিতে রণবীরের বাবার ভূমিকায় দেখা যাবে বনি কাপুরকে, যেখানে তার মায়ের ভূমিকায় দেখা যাবে ডিম্পল কাপাডিয়াকে।

আরেকটি মিডিয়া রিপোর্টে বলা হয়েছে যে রণবীর কাপুর হোটেল ওয়েস্টিনে রয়েছেন কারণ তাকে লাভ রঞ্জনের ছবিতে কাজ করতে হবে। অন্যদিকে, তার মা নীতু কাপুর এবং স্ত্রী আলিয়া ভাট রণবীর কাপুরের বান্দ্রার বাড়িতে বিয়ের সমস্ত আয়োজন দেখভাল করছেন।

সিনেমার দিক দিয়ে, শামশেরার মাধ্যমে চার বছর পর বড় পর্দায় ফিরবেন রণবীর কাপুর। সঞ্জয় দত্ত এবং বাণী কাপুর রয়েছেন এই সিনেমাতে। যা ২২শে জুলাই, ২০২২-এ মুক্তি পেতে চলেছে৷ এর পরে, রণবীরকে তার স্ত্রী আলিয়া ভাটের সাথে ব্রহ্মাস্ত্রে দেখা যাবে৷ অয়ন মুখার্জির পরিচালনায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, ডিম্পল কাপাডিয়া এবং মৌনি রায়। এটি ৯ সেপ্টেম্বর, ২০২২-এ মুক্তির জন্য নির্ধারিত হয়েছে।