Hoop PlusTollywood

ওয়েব সিরিজে কাজ দেওয়ার টোপে গোপন ছবি আদায়, প্রতারণার শিকার বাঙালি অভিনেত্রী

গ্ল‍্যামার ইন্ডাস্ট্রির ঝকঝকে সেলোফেনের মাঝে রয়েছে চোরাগোপ্তা অলি-গলিও। এই ইন্ডাস্ট্রির সঙ্গে নিজেকে যুক্ত বলে পরিচয় দিয়ে অনেকেই প্রতারণা করে থাকেন, যা একটি জঘন্য অপরাধ। সম্প্রতি কলকাতার এক বাঙালি অভিনেত্রী এই ধরনের প্রতারণার শিকার হলেন।

পরিচালক সেজে মুম্বইয়ের এক যুবক তাঁর সাথে প্রতারণা করেছেন বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক ওই বাঙালি অভিনেত্রী। তবে অভিযুক্ত ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন। তাঁর বিরুদ্ধে ব্ল্যাকমেলের অভিযোগ রয়েছে। জানা গিয়েছে, ওই বাঙালি অভিনেত্রী কলকাতার বাসিন্দা। তিনি টলিউডের কয়েকটি বাংলা ফিল্মে অভিনয় করেছেন। মুম্বই পুলিশ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, অভিযুক্ত যুবকের নাম ওমপ্রকাশ তিওয়ারি (Omprakash Tiwari)। তিনি প্রকাশ নামেই সর্বাধিক পরিচিত। প্রকাশ মুম্বইয়ের বেশ কয়েকটি প্রোডাকশন হাউসে কাজ করেছেন। ফলে তিনি জানতেন, কিভাবে ফিল্ম বা ওয়েব সিরিজের জন্য অভিনেতা-অভিনেত্রীদের কাস্টিং করা হয়।

আরো পড়ুন -   বাংলাদেশ থেকে প্রতিদিন আসছে কুরুচিকর মেসেজ, কি করলেন অভিনেত্রী শ্রাবন্তী!

নিজেকে কাস্টিং ডিরেক্টর পরিচয় দিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল খোলেন প্রকাশ। সেই প্রোফাইলে তিনি দাবি করেছেন, তাঁর একটি প্রোডাকশন হাউস রয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিযোগকারিণী বাঙালি অভিনেত্রীর সঙ্গে পরিচয় হয় প্রকাশের। সেই সময় তাঁকে ওয়েব সিরিজে কাজ পাইয়ে দেওয়ার টোপ দেন প্রকাশ। ওয়েব সিরিজে কাজ পাইয়ে দেওয়ার নাম করে ওই অভিনেত্রীর কিছু ব্যক্তিগত ছবি চান প্রকাশ। অভিনেত্রী তা দিয়েও দেন। এরপর থেকেই প্রকাশ তাঁকে ব্ল্যাকমেল করতে থাকেন। এমনকি অভিনেত্রীকে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে বলেন প্রকাশ। এমনকি তাঁর প্রস্তাবে রাজি না হলে ওই অভিনেত্রীর ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি দেন প্রকাশ।

আরো পড়ুন -   শিক্ষাগত যোগ্যতা নিয়েও কারচুপি! বেরিয়ে এলো নুসরতের দ্বিতীয় মিথ্যে

এরপরেই মুম্বইয়ের মালাড থানায় লিখিত অভিযোগ জানান বাঙালি অভিনেত্রী। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে থানে জেলার টিটওয়ালা এলাকা থেকে প্রকাশকে গ্রেফতার করে মালাড পুলিশের সাইবার সেল। কবে থেকে তিনি এই জালিয়াতির সঙ্গে যুক্ত, তা জানার চেষ্টা করছে পুলিশ। হেনস্থা, ব্ল্যাকমেল, প্রতারণা সহ একাধিক অভিযোগে প্রকাশের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Aayush (@aayush.chandrawanshi)

Related Articles

Back to top button