Hoop PlusHoop ViralTollywood

Taniya Paul: বাড়ির পোষ্য কুকুরের কারণে প্রকাশ্য রাস্তায় পেলেন হুমকি, আক্রান্ত অভিনেত্রী এলেন লাইভে

পোষ‍্য বা অবলা প্রাণীদের নিয়ে জনসাধারণের একাংশের অজ্ঞতা একবিংশ শতকেও অব্যাহত। তাঁরা অবলা প্রাণী ও পশুপ্রেমীদের আঘাত করে আনন্দ পান। আবারও এইরকম কিছু অমানবিক মুখের সাক্ষী হল শহর কলকাতা। সম্প্রতি অভিনেত্রী তানিয়া পাল (Taniya Paul)-এর সঙ্গে ঘটেছে এই ঘটনা।

ঘটনা চলাকালীন তানিয়া ফেসবুক লাইভ করতে শুরু করেন। তাঁকে লাইভ করতে দেখে পালিয়ে যায় দুষ্কৃতীরা। তানিয়া থাকেন নিউ আলিপুরের সাহাপুর কলোনীতে। ঘটনার সূত্রপাত হয় তাঁর পোষ‍্য সারমেয়কে নিয়ে। তানিয়ার পোষ‍্য সারমেয় সকালে প্রাতঃকৃত‍্য করতে রাস্তায় বেরোলে হঠাৎই একদল লোক নিজেদের কর্পোরেশনের লোক বলে দাবি করতে থাকেন। তানিয়ার ভাই প্রতিদিনের মতো এদিনও সারমেয়কে নিয়ে বেরিয়েছিলেন। তাঁর গায়ে হাত তোলে ওই দুষ্কৃতীরা। শরীর খারাপ থাকার ফলে তানিয়া ঘরেই শুয়েছিলেন। তিনি ঝগড়ার আওয়াজ পেয়ে নিচে নেমে এসে এই ঘটনা দেখে চমকে যান। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে তানিয়ার পাশে দাঁড়ান প্রতিবেশীরাও। এরপর তানিয়া ফেসবুকে লাইভ করতে শুরু করলে দুষ্কৃতীরা রাস্তা পেরিয়ে পালিয়ে যায় দুর্গাপুর কলোনির দিকে।

তানিয়া জানিয়েছেন, লোকগুলি স্থানীয় নয়। তারা অঞ্চলে সারমেয়র রাস্তায় প্রাতঃকৃত‍্য বন্ধ করার অজুহাতে এলাকায় অশান্তি বাধাতে এসেছিল। তানিয়া জানান, তিনি একজন তৃণমূল কর্মী। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে তিনি অত্যন্ত শ্রদ্ধা করেন। তিনি জানান, পুরভোট এগিয়ে আসছে। এলাকার পূর্বতন কাউন্সিলর এবং বর্তমান কো-অর্ডিনেটর জুঁই বিশ্বাস (Juin Biswas)-এর প্রচ্ছন্ন ইন্ধন রয়েছে এলাকা অশান্ত করার ঘটনায়।

2012 সাল থেকে সাহাপুর 81 নং ওয়ার্ডের বাসিন্দাদের প্রতিনিয়ত লড়াই করে বেঁচে থাকার কথা তুলে ধরেছেন। এমনকি তিনি জানান, মহিলাদের উপরেও দুষ্কৃতীরা হাত তুলছে। তানিয়া নিজেও যথেষ্ট অসহায় বোধ করছেন। তার অভিযোগ, জুঁই দলের মধ্যে বিভেদ সৃষ্টির চেষ্টা করছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ও মুখ্যমন্ত্রীর কাছে তানিয়া অনুরোধ করেছেন সহায়তার জন্য।

Related Articles

Back to top button