Bengali SerialHoop Plus

Krishnakoli: শ্যামার কাছ থেকে সবকিছুই কেড়ে নিল উমা!

“কৃষ্ণকলির সাথে উমার এতো শত্রুতা কিসের” প্রশ্ন নেট জনতার। দিন উত্তর। অবশ্য, এক নেট জনতা বলেছেন “উমা শ্যামার ফটোকপি”। ব্যাস এরপরেই খিল্লি শুরু। শ্যামা-উমার স্লট যুদ্ধে নেট পাতায় মজাদার মিমে ভরপুর।

শ্যামা ও নিখিল মিলে ১০০০ পর্ব অনেকদিন আগেই পার করে ফেলেছে। কৃষ্ণকলি ধারাবাহিক একটা সময় হিট ধারাবাহিকের মধ্যে একটি ছিল। সন্ধ্যে ৭ টার স্লটে চলতো কৃষ্ণকলি ধারাবাহিক। এর আগে হয় করুণাময়ী রাণী রাসমণি। এই দুই ধারাবাহিকের মধ্যে জোর টক্কর চলতো। কিন্তু, এখন গল্পটা অন্যরকম। মিঠাই টি আর পি লিস্টে সেরার সেরা হয়ে রয়েছে একভাবে বহুদিন। অন্যদিকে পাল্লা দিয়ে উঠে আসছে অন্যান্য ধারাবাহিক। এদিকে শ্যামা একা টেনে উঠতে পারছে না। কৃষ্ণকলি প্রায় মুখ থুবড়ে পড়ার জোগাড়।

এরই মধ্যে সন্ধ্যে ৭ টার প্রাইম টাইম কৃষ্ণকলির থেকে চলে গেলো। ওই জায়গায় এলো নতুন ধারাবাহিক উমা। এক সাধারণ ঘরের মেয়ের ক্রিকেটার হওয়ার গপ্প। এদিকে শ্যামা ছেলেকে খুঁজতে ও সকলকে শাস্তি দিতে বেনারস গিয়েছে। কিন্তু, দর্শকদের মন এখন অন্য ধারাবাহিকে আটকে। ধীরে ধীরে শ্যামার ধারাবাহিক নিম্নমুখী।

Krishnakoli: শ্যামার কাছ থেকে সবকিছুই কেড়ে নিল উমা!- HoopHaap

সম্প্রতি একটি মিমে দেখা গেছে, শ্যামা কান্না কান্না চোখে উমাকে বলছে, আমার স্বামী নিলি অর্থাৎ নিখিল এখন উমা ধারাবাহিকে নায়কের চরিত্রে, এখানে তার নাম থাকছে অভিমন্যু আচার্য। খুবই মজার একটা চরিত্র। ( প্রসঙ্গত, উমা’ -তে নীলের বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শিঞ্জিনী চক্রবর্তী।) শ্বাশুড়ি নিলি, স্লট নিলি, এবার নিলি বদমাশ ভাসুর! শ্যামার মন খারাপ। একে একে সকলে উমার জার্নির জন্য চলে গিয়েছে। এখন সেটে শ্যামা একা তার মেয়ে জামাই, ছেলে, ও ভাসুরকে নিয়ে।

Related Articles

Back to top button