Hoop PlusBengali Serial

Krishnakoli: বাজল ছুটির ঘন্টা! অন্তিম পর্বের মুখোমুখি ‘কৃষ্ণকলি’, মনখারাপ শ্যামার

ট্রোলের পর ট্রোল, শেষ হচ্ছে না সমালোচনা। শ্যামার অভিযানে মোটেও খুশি নয় দর্শকরা। বিগত কিছু মাস ধরে কৃষ্ণকলি (Krishnakoli) ধারাবাহিকের টিআরপি তলানিতে। গল্পের কোনো মাথা মুন্ডু নেই, এমনকি নিখিল ‘উমা’ ধারাবাহিকে চলে যাওয়ার পর কৃষ্ণকলি ধারাবাহিকের জনপ্রিয়তা অনেকটাই কমেছে। এহেন, শ্যামা এখন দিদিমা হয়ে গিয়েছে, অনেক কাঠ খড় পুড়িয়ে সে তার ছোট কত্তার পরিবার আগলে রাখতে পেরেছে।

আরো পড়ুন -   Sudipa Chatterjee: গুপ্ত শত্রুর থেকে রক্ষা পাওয়ার উপায় জানালেন ‘রান্নাঘরের রাণী’ সুদীপা

এবার পালা শেষের। টেলিপাড়া সূত্রের খবর, আগামী ৯ই জানুয়ারি সম্প্রচারিত হবে কৃষ্ণকলির শেষ পর্ব। এবং ওই জায়গা নেবে নতুন ধারাবাহিক ‘পিলু’ (Pilu)। মুখ্য অভিনয়ে থাকছেন গৌরব রায় চৌধুরী এবং মেঘা দাঁ। প্রসঙ্গত, ইনি ছিলেন জি বাংলার ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী। ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের পর অসুস্থ হয়ে যান, এবারে ফের দেখা যাবে গৌরবকে ছোট পর্দায়। গৌরব ও মেঘা ছাড়াও এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে অঞ্জনা বসু, বিশ্বনাথ বসু, কৌশিককে।

আরো পড়ুন -   সাদা পোশাকে Super Hot নোরা ফাতেহি, তুমুল নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, রইলো ভিডিও

‘করুণাময়ী রাণী রাসমণি’ চলে যাচ্ছে কৃষ্ণকলির স্লটে। এবং, সাড়ে ছ-টা’তে সম্প্রচারিত হবে জি বাংলার নতুন ধারাবাহিক ‘পিলু’। শাস্ত্রীয় সংগীত ও লোকগানের প্রেক্ষাপটে তৈরি এক প্রেমের গল্প হল পিলু। ইতিমধ্যে দেখা গিয়েছে এই নতুন ধারাবাহিকের ট্রেলার।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

এদিন, শ্যামা ওরফে অভিনেত্রী তিয়াসা শ্যুটিং স্পট থেকেই একটি ভিডিও পোস্ট করেন। তার পরিবারের সকল সদস্যদের নিয়ে একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘তোমাদের খুব মিস করব’। এর থেকেই বোঝা যাচ্ছে, শেষ হতে চলেছে শ্যামা ও নিখিলের জার্নি। যদিও চ্যানেল কর্তৃপক্ষ থেকে এখনও বিশেষ ভাবে কিছুই জানানো হয়নি।

আরো পড়ুন -   হাসিমুখে হামাগুড়ি দিচ্ছে ছোট্ট ইউভান, একরত্তি খুদের দুষ্টু মিষ্টি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Related Articles

Back to top button