Hoop PlusBengali Serial

Soumitrisha Kundu: পায়ে চোট ‘মিঠাই’ রাণীর, মনখারাপ ভক্তদের, গোপালের ‘হেলেপ’ চাইলেন সৌমিতৃষা!

মেয়েরা নাকি হাতে পায়ে লক্ষ্মী হয়, অর্থাৎ শান্ত, এদিকে বাংলার দর্শকদের প্রিয় মেয়ে যে হাতে পায়ে দুরন্ত। যেমন ধারাবাহিকের স্পটে দুরন্ত তেমন অফ ক্যামেরাও। সম্প্রতি দাদাগিরি মঞ্চে উপস্থিত হয় মিঠাই ধারাবাহিকের এক ঝাঁক সদস্য, সেই অনুষ্ঠান থেকেই জানা যায়, অফ ক্যামেরা মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha kundu) নাকি ভীষন দুষ্টু অর্থাৎ চঞ্চল। যখন তখন পরে যায়, এটা ওটা উল্টে যায়, এইরকম নানান কীর্তি চলে সেটে।

এখন মিঠাই ধারাবাহিকে চলছে দুর্গা পুজোর পর্ব। মোদক বাড়িতে প্রথমবার পুজো হচ্ছে। সিদ্ধার্থ মিঠাইয়ের বিয়ে অনেক জল ঘোলা হওয়ার পর মিটেছে, দুজন থাকছে এক ঘরে, এমনকি এই বারের পুজোয় মিঠাই তার উচ্ছে বাবু বরকে সাহেবি পোশাক ছড়িয়ে ধুতি পাঞ্জাবিতে পরিবর্তন করতে পেরেছে। মোট কথা গল্প এগোচ্ছে দুরন্ত গতিতে। দর্শকদের মনে রীতিমত রাজ করছেন এই মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু।

কিন্তু, দেখো কাণ্ড! এর মধ্যেই পায়ে চোট নিয়ে বসে ধারাবাহিকের মুখ্য মুখ মিঠাই। গোড়ালির লিগামেন্ট চোট পেয়েছেন তিনি।

এদিন, মিঠাই নিজেই ইনস্টাগ্রামে তার পায়ের ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যাচ্ছে তার অ্যাঙ্কেল ক্রেপ ব্যান্ডেজ দিয়ে বাঁধা রয়েছে, সঙ্গে বাড়তি প্রোটেকশনের জন্য রয়েছে নি-ক্যাপ (knee cap)। সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে অভিনেত্রী লিখেছেন ‘কঠিন সময়ে পড়লে সাহায্যের জন্য ভগবানকে ডাকুন’। দর্শকরাও মিঠাইয়ের আরোগ্য কামনা করছেন। প্রিয় ঘরের মেয়ে যদি পায়ে বা কোথাও চোট নিয়ে বসে থাকে তাতে কি মন ভালো থাকে দর্শকদের? কারণ দিনের শেষে এরই বিনোদন জুগিয়ে চলে।

Soumitrisha Kundu: পায়ে চোট 'মিঠাই' রাণীর, মনখারাপ ভক্তদের, গোপালের 'হেলেপ' চাইলেন সৌমিতৃষা!- HoopHaap
সৌমিতৃষার ইনস্টাগ্রাম স্টোরি

Related Articles

Back to top button