Hoop PlusBengali Serial

Uma: উল্টো ব্যাট ধরে সেঞ্চুরি হাঁকাবে ‘উমা’! সিরিয়ালের প্লটকে ‘গাঁজাখুরি’ তকমা নেটিজেনদের

‘হাসির কি আছে?? এইরকম অপ্রসিঙ্গতা না থাকলে সিরিয়সল কিসের’ এরকম কোনো লাইন আপনার মাথায় আসতেই পারে, কারণ আজকাল ধারাবাহিক মানেই কে কাজে অপ্রাসঙ্গিক কাজে টেক্কা দেবে। কিছুদিন আগেই প্রবীণ অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় বলেন, ‘আজকাল ধারাবাহিকে দেখানো হয় পায়েসে নুন মিশিয়ে দেওয়া হচ্ছে’। সুতরাং, প্রাসঙ্গিক ঘটনা হোক বা অপ্রাসঙ্গিক ঘটনা দুইই চলে পুরোদমে বাংলা সিরিয়ালগুলোতে। চলুন, এবার দেখি জি বাংলার ধারাবাহিক ‘উমা’ (Uma) নিয়ে কি হচ্ছে। কেনো উমা ট্রোল হচ্ছে দর্শকমহলে।

সম্প্রতি, উমা ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। অভিমন্যু উমাকে দিয়ে ক্রিকেট খেলাবেই, পাশাপাশি অভিমন্যু জেনে গিয়েছে ওইদিন মাঠে উমা খেলে সেঞ্চুরি করে, এবং শেষে উমার কপালে সিঁদুর তুলে নিজের করে নেবে। গল্পের গরু গাছে উঠলেও এই ধারাবাহিকের টিআরপি মন্দ নয়, বরং দুর্দান্ত গতিতে এগিয়ে চলছে।

এবার আসি ট্রোল প্রসঙ্গে। ফেসবুক পেজে নানান সময় নানান মিম দেখা যায়। সেই মিম গুলি পরবর্তীতে ভাইরাল হয় এবং হাসির খোরাক হয়। সেরকমই একটি মিম হল উমার ব্যাটিং।

Uma: উল্টো ব্যাট ধরে সেঞ্চুরি হাঁকাবে ‘উমা’! সিরিয়ালের প্লটকে ‘গাঁজাখুরি’ তকমা নেটিজেনদের - HoopHaap

উমা ক্রিকেট প্র্যাকটিস করছে, কিন্তু তার ব্যাট উল্টো। সে উল্টোভাবে ক্রিকেট খেলছে। এরকম উল্টো পিঠে ব্যাট ধরে খেলার ছবি এখন হাসির মিম। একটি পেজ উমার ছবি তুলে এনে লিখেছে “উলটো ব্যাট ধরে সেঞ্চুরি!” পাশাপাশি, ক্যাপশনে লেখা হয়েছে, “বিশ্বের প্রথম মহিলা ক্রিকেটার যিনি উলটো ব্যাট ধরে চুড়িদার পরেই সেঞ্চুরি করার রেকর্ড করেছেন। সারা উমা দ্যা টেলর (নিউজিল্যান্ড)। সোর্স- জলের অপর নাম জীবন, আর জীবন মানেই জি বাংলা।”