BollywoodHoop Plus

Bharti Singh: কন্যাসন্তানের জন্ম দিলেন ভারতী সিং! নিজমুখে কি জানালেন ‘কমেডি কুইন’?

ভারতী সিং (Bharti Singh) কন্যাসন্তানের জন্ম দিয়েছেন, এই মুহূর্তে এই ধরনের খবর ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফলে,শুভেচ্ছাবার্তায় উপচে পড়ছে ভারতীর কমেন্ট বক্স। কিন্তু ভারতী এর ফলে এতটুকুও বিরক্ত নন।

ভারতী এই মুহূর্তে ভরা মাসের অন্তঃসত্ত্বা। এপ্রিল মাসে তাঁর সন্তান ভূমিষ্ঠ হওয়ার কথা রয়েছে। ফলে ভারতী জানিয়েছেন, যে কোন মুহূর্তেই তাঁর সন্তান পৃথিবীর আলো দেখবে। লাইভে এসে ভারতী জানিয়েছেন, তাঁর কন্যাসন্তান জন্ম নেওয়ার খবর শুধুই গুজব। তাঁর অনুরাগীদের গুজবে কান না দিতে অনুরোধ করেছেন ভারতী। তবে তিনি ও তাঁর স্বামী হর্ষ (Harsh Limbachiya) কন্যাসন্তান চান বলে এর আগে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন ভারতী।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

পূর্ণগর্ভা ভারতী কিন্তু ছুটি নেননি। তিনি এখন কাজ করছেন। এই মুহূর্তে ‘খতরা খতরা’ সঞ্চালনা করছেন ভারতী। এই শোয়ের সেটে একটু ব্রেক পেতেই লাইভ করেছেন তিনি। ভারতী বলেন, তিনি ও হর্ষ যখন তাঁদের সন্তানকে নিয়ে কথা বলেন, তখন তাঁদের বেশিরভাগ আলোচনা হয়, তাকে কিভাবে ভালো রাখা যায়, তার দেখভাল করা যায়। তবে ভারতী ও হর্ষ নিশ্চিত, তাঁদের সন্তান তাঁদের মতোই মজাদার হবে।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

কয়েকদিন আগেই ভারতীর প্রেগন্যান্সি শুটের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। ডিসেম্বরে নিজেদের ইউটিউব চ্যানেলে ভাঙড়া নেচে অভিনব উপায়ে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছিলেন ভারতী। আপাতত তাঁরা সন্তানের অপেক্ষায়।