GossipHoop Plus

Bharti-Harsh: সদ্যই এসেছে নতুন অতিথি, সিনেমার গল্পকেও হার মানাবে হর্ষ-ভারতীর প্রেম কাহিনী

সদ্য মা হয়েছেন ভারতের অন্যতম মহিলা কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh)। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। কিন্তু ভারতী হাসপাতালে যাওয়ার আগে অবধি কাজ করে গিয়েছেন যা নজিরবিহীন। নিজের ভ্লগে তিনি জানিয়েছিলেন, অল্প ব্যথা হচ্ছে তাঁর। কিন্তু তিনি ব্যথা সহ্য করতে পারেন। এরপর চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হন ভারতী। তাঁর পাশে সবসময়ই ছিলেন স্বামী হর্ষ (Harsh Limbachiya)। হর্ষ ও ভারতী যেন সমার্থক।

ভারতী যখন প্রথম মুম্বইয়ে আসেন, তখন তাঁকে বহুবার বডি শেমিং করা হয়েছে। কোনোদিন ভারতী ভাবতে পারেননি, তাঁরও বয়ফ্রেন্ড থাকবে। বিয়ে করবেন তিনিও। বরাবর ওভারওয়েট ভারতীর জীবনে তাঁর মা ও পরিবারের সদস্যরা ছাড়া কেউই ছিলেন না। মুম্বইয়ে আসার পর ভারতীর কেরিয়ারের সূত্রপাত হয় একটি কমেডি প্রতিযোগিতা থাকে। নামী টেলিভিশন চ্যানেলের কমেডি প্রতিযোগিতায় ভারতীর মতো একজন মহিলা কমেডিয়ানকে দেখে অনেকেই চমকে গিয়েছিলেন। কিন্তু ইতিহাস বদলে দিয়েছেন ভারতী। পুরুষশাসিত সমাজে তিনি প্রমাণ করেছেন, মেয়েরা কোনো অংশে কম নন।

একটি কমেডি শোয়ে সঞ্চালনা করতেন ভারতী। হর্ষ সেই শোয়ের চিত্রনাট্য লিখতেন। হর্ষের প্রথম থেকেই ভালো লাগত ভারতীকে। হর্ষ ও ভারতীর মধ্যে বন্ধুত্বের সূত্রপাত হয়েছিল। কিন্তু একদিন হর্ষ ভারতীকে প্রোপোজ করেন। ভারতী প্রথমে নিজের কানকে বিশ্বাস করতে পারছিলেন না। ভারতী হর্ষের প্রস্তাবে রাজি হননি। তার কারণ ছিল শৈশবের পারিবারিক তিক্ততা। কিন্তু পরবর্তীকালে প্রতি মুহূর্তে হর্ষের ভালোবাসার প্রমাণ পেয়েছিলেন তিনি। 2011 সাল থেকে ডেট করতে শুরু করেন ভারতী ও হর্ষ। সেই সময় তাঁদের অনেক কটুক্তি শুনতে হয়েছিল ভারতীর ওভারওয়েটের জন্য। কিন্তু হর্ষ, ভারতীর হাত ছেড়ে দেননি। 2017 সালের 3 রা ডিসেম্বর হর্ষ ও ভারতীর বিয়ে হয়। এরপর শারীরিক পরিস্থিতির জন্য ভারতী মা হতে চেয়েও পারছিলেন না। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওজন কমানোর পর অন্তঃসত্ত্বা হন তিনি।

সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ে ভারতী বিশেষ একট হিন্দি গান শুনে কেঁদে ফেলেছিলেন। কাঁদতে কাঁদতেই ভারতী বলেন, এই গানটি যেন তাঁর ও হর্ষের কথা ভেবে তৈরি। হর্ষ তাঁর জীবনের প্রথম বয়ফ্রেন্ড। কখনও কখনও ভারতীর মনে হয়, হয়তো তিনি ও হর্ষ একসাথেই এই পৃথিবী থেকে চলে যাবেন। কারণ হর্ষ ছাড়া ভারতী অসম্পূর্ণ।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)