BollywoodHoop Plus

Bharti Singh: মা হাসপাতালে ভর্তি, বুকে কষ্ট চেপে হাসিমুখে মঞ্চে উঠেছিলেন ভারতী

বর্তমানে ভারতী সিং (Bharti Singh)-কে দেখে অনেকেই মনে করেন, তাঁর জীবনে কোনো কষ্ট কোনোদিন ছিল না। ভারতীর ইউটিউব চ্যানেলে তাঁর বাড়ির ইন্টিরিয়র, ফার্ম হাউস, মুম্বইয়ের তাবড় সেলিব্রিটিদের সঙ্গে তাঁর বন্ধুত্ব দেখে অনেকেই অবাক হন। কিন্তু ভারতীর চলার পথ কোনোদিন মসৃণ ছিল না। একসময় অসুস্থ মাকে হাসপাতালে ভর্তি করে মঞ্চে উঠেছিলেন ভারতী।

শৈশবেই পিতৃহারা ভারতী বড় হয়ে উঠেছেন মায়ের সান্নিধ্যে। কমেডিয়ান হওয়ার স্বপ্ন নিয়ে বহু বছর আগে একটি সর্বভারতীয় চ্যানেলের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে মুম্বই আসেন ভারতী। সঙ্গে ছিলেন তাঁর মা। প্রতিযোগীদের একটি ভালো হোটেলে থাকতে দেওয়া হয়েছিল। কিন্তু শৈশব থেকে বাড়ির খাবার খেয়ে বড় হয়ে ওঠা ভারতীর কোনোদিন হোটেলের খাবার খাওয়ার অভ্যাস ছিল না। বয়সজনিত কারণে তাঁর মাও প্রতিদিন হোটেলের খাবার খেতে পারছিলেন না। এর ফলে তিনি অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসক তাঁকে পরীক্ষা করে জানান, তাঁর পাকস্থলীতে ঘা তৈরি হয়েছে। দ্রুত ভারতী মাকে হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করেন। কিন্তু সেদিন ছিল ওই শোয়ের সেমিফাইনাল।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

মাকে হাসপাতালে ভর্তি করে মঞ্চে উঠেছিলেন ভারতী। হাসাতে হয়েছিল দর্শকদের। ভারতীর মনে হয়েছিল,এ কেমন জীবন! পরবর্তীকালে নিজেই বুঝতে পেরেছিলেন, ব্যক্তিগত জিনিস দূরে সরিয়ে দর্শকদের জন্য কাজ করে যেতে হবে। চোখের জল লুকিয়ে হাসাতে হবে দর্শকদের।

কিন্তু ব্যাকস্টেজে বসে ভারতীর মনে হয়েছিল, শোয়ে তিনি প্রতিযোগী। ফলে এত বড় আত্মত্যাগ করেও তিনি একটি পয়সা পাবেন না। অথচ আজ তাঁর মা হাসপাতালে শুয়ে। পেরেছিলেন ভারতী। উত্তীর্ণ হয়েছিলেন জীবনের কঠিন পরীক্ষায়। ভারতের অন্যতম মহিলা কমেডিয়ান কিন্তু আজও শুরুর দিনগুলি ভোলেননি।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)