Hoop PlusBollywoodReality show

Bharti Singh: মিঠুনের গাল টিপে প্রতিশোধ নিলেন ভারতী, ভাইরাল ভিডিও

কয়েকদিন আগে কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) নিজেকে ভারতের প্রথম অন্তঃসত্ত্বা সঞ্চালিকার তকমা দিয়েছেন। সম্প্রতি ‘হুনরবাজ: দেশ কি শান’-এর জন্য সঞ্চালনা করছেন তিনি । সঙ্গে রয়েছেন তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)। এই শোয়ে বিচারকের আসনে রয়েছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। ভারতী শোয়ে থাকবেন এবং মিঠুন তাঁর হাত থেকে রেহাই পাবেন, তা হয় না। ফলে এর মধ্যেই একটি ভিডিও ও কয়েকটি ছবি ভাইরাল হয়েছে যেখানে ভারতীকে মিঠুনের গাল টিপতে দেখা যাচ্ছে।

খুব শীঘ্রই টেলিভিশনে সম্প্রচারিত হবে ‘হুনরবাজ’। ইতিমধ্যেই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ভারতী মিঠুনের গাল টিপছেন। মিঠুন ভাবলেশহীন মুখে বসে আছেন। মনে হয়, ভারতী এটা একপ্রকার প্রতিশোধ নিলেন মিঠুনের উপর। কয়েকদিন আগে ভারতী ও হর্ষ যখন শোয়ের মাঝে মিঠুনকে প্রণাম করেন, তখন মিঠুন ভারতীকে আশীর্বাদ করার সময় বলেছিলেন, ভারতীকে দেখে তাঁর কোনোদিন মনে হয়নি তিনি অন্তঃসত্ত্বা হতে পারেন। ভারতী ও হর্ষকে দেখেই মনে হয়েছিল, কথাটি তাঁদের অত্যন্ত খারাপ লেগেছে। এবার ভারতীও মিঠুনের সঙ্গে মজার ছলে এই ঘটনার প্রতিশোধ নিলেন।

কালার্স চ্যানেলের পক্ষ থেকে ‘হুনরবাজ’-এর শুটের প্রথম দিনের একটি ভিডিও শেয়ার করা হয়েছিল। সেই ভিডিওতে ভারতী বলেছিলেন, সকলে তাঁকে পড়ে যাওয়া, ধাক্কা খাওয়া, গুঁতো খাওয়ার মতো ভয় দেখিয়েছেন। কিন্তু ভারতী সিদ্ধান্ত নিয়েছেন, তিনি তাঁর মা ও দেশের সকল মায়েদের প্রমাণ করে দেবেন, অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করা সম্ভব। ভারতীর প্রথম দিনের শুট নির্বিঘ্নেই কেটেছে।

2021 সালের নভেম্বর মাসে ভারতী নিজের প্রেগন‍্যান্সি টেস্টের ভিডিও শেয়ার করে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন। এই মুহূর্তে ছয় মাসের গর্ভবতী তিনি। শোনা যাচ্ছে, এপ্রিল মাসে ভূমিষ্ঠ হতে চলেছে তাঁর সন্তান।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)