BollywoodHoop Plus

Bharti Singh: প্রথম সন্তানের মা হলেন ভারতী সিং, সুখবর দিলেন স্বামী হর্ষ

অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ থামিয়ে রাখেননি ভারতী সিং। কালার্স টিভিতে হুনারবাজ নামে রিয়্যালিটি শো-এ সঞ্চালনা করছিলেন তিনি। বাড়িতে না বসে থেকে গোটা প্রেগনেন্সি পিরিয়ডে কাজের মধ্যে ছিলেন ভারতী। সেই মঞ্চে তার সহ সঞ্চালক ছিলেন স্বামী হর্ষ। আজ অর্থাৎ রবিবার বিকেলে মা হলেন ভারতী। আর এই খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন নতুন সদ্য পিতৃত্ব লাভ করা ভারতীর স্বামী হর্ষ।

তারকা দম্পতির ঘরে কোল আলো করে এসেছে পুত্র সন্তান। ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে সুখবর অনুরাগীদের মধ্যে ভাগ করে নিলেন ভারতীর স্বামী হর্ষ। ছবিটি পোস্ট করার মাধ্যমে তিনি সকলকে অবগত করেন যে তার ঘরে পুত্র সন্তান এসেছে। সদ্য সন্তান সুখ লাভ করা এই দম্পতিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। হর্ষের ইনস্টাগ্রাম পোস্ট বিভিন্ন তারকাদের শুভেচ্ছা বার্তার ঢলে ছয়লাপ। প্রসঙ্গত ভারতীকে শুটিং সেটে সাধ খাওয়ান পরিনীতি চোপড়া সহ অনেকে। ডিসেম্বরের ভারতীয় তার মা হওয়ার সুখবর সকলের সামনে এনেছিলেন। আর আজ এপ্রিলের শুরুতেই মাতৃত্ব লাভ করলেন এই কমেডিয়ান।

তাকে সম্প্রতি এমন গুজবও খণ্ডন করতে হয়েছিল যে তিনি ইতিমধ্যে সন্তানের জন্ম দিয়ে দিয়েছেন। “আমি প্রিয়জনদের কাছ থেকে আমাকে অভিনন্দন জানানোর বার্তা এবং ফোন কল পাচ্ছি। আমি একটি মেয়েকে স্বাগত জানিয়েছি বলে খবর রটেছে। কিন্তু এটা সত্য নয়। আমি শুটিং সেটে আছি। ১৫-২০ মিনিটের জন্য বিরতি ছিল। তাই আমি লাইভে আসি এবং স্পষ্ট করার সিদ্ধান্ত নিয়েছি যে আমি এখনও কাজ করছি। আমি একটু ভীত বোধ করছি। নির্ধারিত তারিখ খুব কাছাকাছি, “ভারতী একটি লাইভ চ্যাট সেশনের সময় বলেছিলেন।

বিশিষ্ট সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাতকারে, ভারতী প্রকাশ করেছেন যে কীভাবে হর্ষ তার যত্ন নেন। তিনি বলেছিলেন, “ও আমার নার্সের মতো, ও জল গরম করে এবং ব্যথা হলে আমার পিঠে মালিশ করে দেয়। রাতে আমি পনিরের মতো দুগ্ধজাত খাবার খাওয়ার জন্য যখন আকুল হয়ে উঠি হর্ষ তখন অ্যাপগুলি পরীক্ষা করতে ব্যস্ত, যা এই জাতীয় খাদ্য সামগ্রী বাড়িতে পৌঁছে দেবে। আমি কখনই পনির বা দুধ পছন্দ করিনি তবে আমি মাঝরাতে এই সমস্ত আকাঙ্ক্ষা অনুভব করি।”