BollywoodHoop Plus

Bharti Singh: দুধের শিশুকে বাড়িতে রেখে মাত্র ১২ দিনের মাথায় ফিরতে হল কাজে, কেঁদে ফেললেন ভারতী

3 রা এপ্রিল মা হয়েছেন ভারতের অন্যতম মহিলা কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh)। এদিন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ভারতী। হাসপাতাল থেকে ডিসচার্জ হয়ে বাড়ি ফিরে ইতিমধ্যেই নবজাতকের নাম রেখেছেন ‘গোল্লা’। কিন্তু একরত্তিকে ছেড়ে কাজে ফিরতেই হল ভারতী ও হর্ষ (Harsh Limbachiya)-কে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

যাঁরা নতুন মা হন, তাঁরা জানেন, সন্তানকে ভরসাযোগ্য হাতে রেখে এলেও মনে একটা টেনশন থাকেই। ছোট্ট প্রাণের কথা ভেবে মন খারাপ করে। ব্যতিক্রম নন ভারতীও। শুক্রবার কাজের ফাঁকে পাপারাৎজিদের মুখোমুখি হয়েছিলেন ভারতী। তিনি জানালেন, মাত্র বারো দিনের পুত্রসন্তানকে ছেড়ে আসতে তিনি খুব কেঁদেছেন। কিন্তু কাজের প্রতি দায়িত্ব পালন করতে হবে। এই মুহূর্তে ‘হুনরবাজ’ ও ‘দ্য খতরা খতরা’ সঞ্চালনা করছেন ভারতী।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

হাসপাতালে ভর্তি হওয়ার আগের দিন অবধি কাজ করলেও মাতৃত্বের জন্য কয়েকদিনের ছুটি নিতে হয়েছিল ভারতীকে। সেই সময় অভিনেত্রী সুরভি চন্দনা (Surbhi Chandana) সামলেছেন ‘হুনরবাজ’ সঞ্চালনার দায়িত্ব। তবে সম্প্রতি একটি প্রোমো ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, ভারতী মঞ্চে উপস্থিত না হয়েও ভিডিও কলে সকলের সাথে যোগাযোগ করেছিলেন। সেখানে এক ঝলক দেখা মিলেছে তাঁর পুত্রসন্তানের। তবে তার মুখ দেখা যায়নি।

করণ জোহর (Karan Johar) ভারতী-পুত্রের জন্য ‘লকড়ি কি কাঠি’ গেয়েছেন। ভারতীর সন্তানকে দেখে রীতিমত উচ্ছ্বসিত মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), পরিণীতি চোপড়া (Parineeti Chopra)-রাও।

 

View this post on Instagram

 

A post shared by India Forums (@indiaforums)