Hoop PlusBollywood

Bharti Singh: ‘তিনজনকে কাজ করিয়ে দুজনের পয়সা দিচ্ছে’, চ্যানেলের বিরুদ্ধে বিস্ফোরক ভারতী!

কয়েকদিন আগে কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) নিজেই একটি ভিডিও শেয়ার করে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা সকলকে জানিয়েছিলেন। তবে মজার ছলে ভিডিওটি শেয়ার করেছিলেন ভারতী। কিন্তু খবরটি ছিল সত্য। নিজেকে ভারতের প্রথম অন্তঃসত্ত্বা সঞ্চালিকার তকমা দিয়েছিলেন ভারতী। সম্প্রতি ‘হুনরবাজ: দেশ কি শান’-এর জন্য তিনি শুট শুরু করেছেন। সঙ্গে রয়েছেন তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)। নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণার পর প্রথম দিনের শুটিংয়ে ভারতী কি কি করলেন, তার একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওটি শেয়ার করা হয়েছে কালার্স চ্যানেলের পক্ষ থেকে। ভিডিওতে দেখা যাচ্ছে, ভারতী মেকআপ নিচ্ছেন এবং তাঁকে বলতে শোনা যাচ্ছে, তাঁর পরিবারের সদস্যরা তাঁকে শুটিং নিয়ে ভয় দেখিয়েছেন। ভারতী জানান, সকলে তাঁকে পড়ে যাওয়া, ধাক্কা খাওয়া, গুঁতো খাওয়ার মতো ভয় দেখিয়েছেন। কিন্তু ভারতী সিদ্ধান্ত নিয়েছেন, তিনি তাঁর মা ও দেশের সকল মায়েদের প্রমাণ করে দেবেন, অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করা সম্ভব। ভিডিওতে দেখা যায়, ভারতীকে নিয়ে ভয় পাচ্ছেন হর্ষ-ও। কিন্তু তার পাশাপাশি তিনি জানান, প্রথম দিনের শুট নির্বিঘ্নে কাটলেই সবকিছু ঠিকঠাক হয়ে যাবে।

ভিডিওতে ভারতীর পরনে ছিল লাল রঙের জ্যাকেট। তিনি নিজের বেবি বাম্পে হাত বুলিয়ে বলেন, একজন মা হিসাবে তিনি সন্তানের জন্য কাজ করে রোজগার করবেন। এরপরেই নিজের মেকআপ ভ্যান থেকে বেরিয়ে সেটে প্রবেশ করার সময় মজা করে ভারতীকে বলতে শোনা যায়, কালার্স চ্যানেল খুব চালাক। তিনজনকে কাজ করিয়ে দুজনের পয়সা দিচ্ছে।

2021 সালের নভেম্বর মাসে ভারতী নিজের প্রেগন‍্যান্সি টেস্টের ভিডিও শেয়ার করে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন। এই মুহূর্তে ছয় মাসের গর্ভবতী তিনি। শোনা যাচ্ছে, এপ্রিল মাসে ভূমিষ্ঠ হতে চলেছে তাঁর সন্তান।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)