BollywoodHoop Plus

Bharti Singh: মা হওয়ার পর সদ্যোজাত সন্তানকে প্রকাশ্যে আনলেন কৌতুকশিল্পী ভারতী সিং, ভাইরাল ভিডিও

অনেক প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মাতৃত্বের স্বাদ পেয়েছেন ভারতের অন্যতম মহিলা কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh)। 3 রা এপ্রিল মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। পুত্রসন্তানের জন্মের পর ভারতী সোশ্যাল মিডিয়ায় পোস্টে লিখেছিলেন, আর ঘুম নয়, এবার তিনি রাত জাগতে চান। 7 ই এপ্রিল হাসপাতাল থেকে ডিসচার্জ পেলেন ভারতী। ডিসচার্জ পাওয়ার পর হাসিমুখে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দিলেন ভারতী, তাঁর স্বামী হর্ষ (Harsh Limbachiya) ও তাঁদের একরত্তি পুত্রসন্তান।

এদিন ভারতীর পরনে ছিল মেরুন রঙের বেলস্লিভ ড্রেস, পায়ে লোফার। চোখে-মুখে কোনো ক্লান্তি নেই। বরং মাতৃত্বের আনন্দে উচ্ছ্বসিত ভারতী। হর্ষের পরনে ছিল কালো শার্ট ও নীল ডেনিম, মুখে সাদা মাস্ক, পায়ে স্নিকার্স। হর্ষের কোলেই তোয়ালে জড়ানো ছিল জুনিয়র হর্ষ। গরমের কারণে হর্ষের কষ্ট হচ্ছিল। ফলে ভারতী নিজেই তাঁর মাস্ক খুলে দিলেন। ভারতী, পাপারাৎজিদের জিজ্ঞাসা করলেন, তাঁরা খুশি তো! পাপারাৎজিরা তো খুবই খুশি। ভারতীর সঙ্গে বরাবর তাঁদের যথেষ্ট সৌজন্যমূলক সম্পর্ক রয়েছে। কারণ ভারতী নাকউঁচু নন। ভারতীকে পাপারাৎজিরাও জানালেন, ভারতীর সন্তানের জন্মের সাথে সাথে তাঁরাও কেউ মামা হয়েছেন, কেউ কাকা হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এরপর ভারতী গাড়িতে উঠে পড়েন। পাপারাৎজিদের একাংশ তাঁকে অন্তত একটা প্রশ্ন করতে চাইছিলেন। কিন্তু ভারতী গাড়ির কাচের মধ্য থেকেই ঈশারায় জানালেন, সকাল থেকে তাঁর ডিসচার্জের ব্যাপারে হাসপাতালে আসার কারণে তাঁর বাড়ির সকলে না খেয়ে রয়েছেন। এই কারণেই বাড়ি ফিরতে হবে ভারতীকে।

ভারতী তাঁর জন্মের সময় থেকেই ওভারওয়েট। তাঁর অতিরিক্ত ওজনের জন্য ভারতী মা হতে চেয়েও পারছিলেন না। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, ওজন কমানোর পর সন্তানধারণ করেন ভারতী। তবে সবাইকে অবাক করে দিয়ে পুত্রসন্তানের জন্মের আগের দিন অবধি কাজ করেছেন ভারতী।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)