Hoop PlusBengali Serial

Bhaswar Chatterjee: কাশ্মীরে নতুন বন্ধু পাতালেন অভিনেতা ভাস্বর

চলতি বছরের পুজোয় ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee) কাশ্মীরের নৈসর্গিক সৌন্দর্যের মধ্যেই কাটিয়েছেন। কাশ্মীরে তাঁর বন্ধুর কাকার বিয়েতে কাশ্মীরি ভাষায় গান শোনাতে চান তিনি। এই মুহূর্তে কাশ্মীরি ভাষায় যথেষ্ট সড়গড় ভাস্বর। ফলে কাশ্মীরে গিয়ে ভাষার আদান-প্রদান নিয়ে তাঁর সমস্যা নেই। ইতিমধ্যেই আহারবল ঝর্ণার ধারে ঘুরতে গিয়েছিলেন ভাস্বর। সেখানেই তাঁর সঙ্গে দেখা হল একজন কাশ্মীরি ইউটিউবারের।

কাশ্মীরি ইউটিউবারের নাম উমর বেসিল (Umar Basil)। তিনি ও তাঁর কয়েকজন বন্ধু আহারবল ঝর্ণার ধারের একটি রেস্টুরেন্টে লাঞ্চ করতে এসেছিলেন। তাঁর বন্ধুরাও প্রায় সবাই ভ্লগার। তাঁদের পরনের কাশ্মীরি পোশাক আকর্ষণ করেছিল ভাস্বরকে। তাই তিনি তাঁদের সঙ্গে একটি সেলফি নিতে চাইলে তাঁরাও খুশি মনে রাজি হয়ে যান। ভাস্বরের পরনে ছিল লাল রঙের ব্লেজার ও সাদা শার্ট। কাশ্মীরের নৈসর্গিক সৌন্দর্যের মাঝে তোলা তাঁদের এই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিটি শেয়ার করে ভাস্বর, উমর বেসিলকে ধন্যবাদ জানিয়েছেন। উমরও ছবির কমেন্ট বক্সে লিখেছেন, ভাস্বর চলে যাওয়ার পর তাঁরা প্রায় আধ ঘণ্টা কাছের জঙ্গলের প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে ঘুরে বেড়িয়েছেন। এমনকি অতিথিপরায়ণ উমর জিজ্ঞাসা করেছেন, যখন ভাস্বর আহারবল ঝর্ণার ধারে গিয়েছিলেন, তখন তাঁর গাড়ি দক্ষ ড্রাইভার ড্রাইভ করছিলেন কিনা!

চলতি বছর অষ্টমীর দিন কাশ্মীরের জাগ্রত ক্ষীর ভবানী মন্দিরে পুজো দিয়েছেন ভাস্বর। সেখানে পুজোর উপকরণ হিসাবে একটি দুধ ও জলের পাত্র দেওয়া হয় যা সেখানকার ঝর্ণার জলে ঢালতে হয়। ভাস্বর জানিয়েছেন, কথিত আছে, এই ঝর্ণার জল নাকি নিজে থেকেই রঙ বদলায়। স্বামী বিবেকানন্দ (Swami Vivekananda) এই স্থান ঘুরে গিয়েছেন। এমনকি কাশ্মীরের পন্ডিতদের সমাজে কূমারী পুজোর সাক্ষী থেকেছেন ভাস্বর।

এই মুহূর্তে ভাস্বর আকাশ আট চ্যানেলের সিরিয়াল ‘কাঞ্চী’ -তে অভিনয় করছেন। এর পাশাপাশি তিনি অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-য় রাজগুরুর ভূমিকায়।

 

View this post on Instagram

 

A post shared by Bhaswar Chatterjee (@bhaswarofficial)

Related Articles

Back to top button