Hoop PlusTollywood

ছবিতে এই কিশোর ছেলেটিকে চিনতে পারছেন? বর্তমানের জনপ্রিয় টেলি অভিনেতা

ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee) বরাবর নস্টালজিয়ায় ভাসতে ভালোবাসেন। চলতি বছরের শুরুতে প্রাক্তন স্ত্রী নবমিতা (Nabamita)-র সঙ্গে বিয়ের দিন নিয়ে নস্টালজিক হয়েছিলেন ভাস্বর। এবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নিজের অল্প বয়সের সাদা-কালো ছবি।

এদিন ভাস্বর অল্প বয়সের একটি সাদা-কালো ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিটি একটি পাসপোর্ট সাইজ ফটোগ্রাফ। ছবিতে ভাস্বরের পরনে রয়েছে একটি শার্ট। গোঁফ রয়েছে। ছবিটি কিছুটা হলেও বিবর্ণ হয়ে গেছে। তার সাথেই ভাস্বর শেয়ার করেছেন নিজের বর্তমান সময়ের ছবি। সেই ছবিটি রঙিন। ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের শার্ট। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে ভাস্বর লিখেছেন, সাদা-কালো ছবিটি 1991 সালের। ছবি দুটি পোস্ট করে তাঁর তৎকালীন চেহারা ও বর্তমান চেহারার পার্থক্য তুলে ধরেছেন ভাস্বর।

চলতি বছরের শুরুতে নবমিতার সঙ্গে তাঁর অতীত দাম্পত্যের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভাস্বর লিখেছিলেন, বিবাহ বিচ্ছেদ না হলে এই বছর তাঁদের অষ্টম বিবাহবার্ষিকী হত। ভাস্বর মনে করেন, কলমের এক আঁচড়ে সব শেষ হয়ে যায় না। সব ফুরিয়ে যায় না। বিচ্ছেদ মানে কাদা ছোড়াছুড়ি নয়। একে অন্যের প্রতি অভিযোগ পাহাড় চাপিয়ে দেওয়া নয়। বিয়ে ভাঙলেও বন্ধু হওয়া যায়।

বিবাহ বিচ্ছেদের পর মানসিক অবসাদ কাটাতে কাশ্মীরি ভাষা শিখতে শুরু করেছিলেন ভাস্বর। এমনকি তাঁর কাশ্মীরি বন্ধুর কাকার বিয়েতে গান গেয়েছেন তিনি। গত বছর পুজোয় কাশ্মীরে ছিলেন ভাস্বর। এছাড়াও তিনি নিজেকে বিভিন্ন সমাজসেবামূলক কাজেও ব্যস্ত রেখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bhaswar Chatterjee (@bhaswarofficial)