Hoop PlusTollywood

Bhaswar Chatterjee: আত্মহননের পথ বেছে নেবেন রূপঙ্কর! মানতে নারাজ ভাস্বর, স্মরণ করালেন বিকল্প পেশা

করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে সমগ্র পৃথিবী জুড়ে। বিনোদন জগত আবারও ক্ষতির সম্মুখীন। কয়েক দিন আগেই রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)-র মতো গায়ক জানিয়েছেন, করোনা অতিমারীর ফলে বারবার তাঁদের শো বাতিল করা হলে অনেকেই পেশা পরিবর্তন করতে বাধ্য হবেন। যাঁরা পরিবর্তিত পেশায় মানাতে পারবেন না, তাঁরা আত্মহননের পথ বেছে নিতে বাধ্য হবেন। রূপঙ্করের মুখে এই কথা শুনে রীতিমত ক্ষুব্ধ পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় (Aniket Chatterjee)। এবার সরব হলেন ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)।

ফেসবুকে ভাস্বর লিখেছেন, রূপঙ্কর এই মুহূর্তে মেগা করছেন। ফলে তাঁর টিকে যাওয়ার কথা। তিনি আত্মহত্যা করতে চাইছেন কেন! কিন্তু রূপঙ্কর শুধুমাত্র নিজের কথা বলেননি, তিনি সব শিল্পী ও বাদ্যযন্ত্রীদের কথা বলেছেন। তবে শুধুমাত্র রূপঙ্কর নয়, হতাশ মনোময় ভট্টাচার্য (Manomoy Bhattacharya), অনুপম রায় (Anupam Ray), রূপম ইসলাম (Rupam Islam), ইমন চক্রবর্তী (Imon Chakraborty)-রাও। কিন্তু ভাস্বর তোপ দেগেছেন শুধুমাত্র রূপঙ্করের বিরুদ্ধে। তাঁর মতে, রূপঙ্করের মতো শিল্পীর মুখে আত্মহননের কথা মানায় না। এই ঘটনা তাঁকে অত্যন্ত ব্যথিত করেছে। রূপঙ্কর বরাবর জীবনমুখী। তাঁর কথায় মৃত্যুর ব্যবহার শোভা পায় না। ভাস্বর মনে করেন, আত্মহত্যা মানে সব শেষ হয়ে যাওয়া। কিন্তু মানুষকে শেষ দিন পর্যন্ত লড়াই চালিয়ে যেতে হবে বলে মনে করেন ভাস্বর।

 

View this post on Instagram

 

A post shared by Bhaswar Chatterjee (@bhaswarofficial)

ভাস্বর জানিয়েছেন, ‘মহাপীঠ তারাপীঠ’-এও রূপঙ্কর বেশ কিছুদিন অভিনয় করেছেন। অর্থাৎ অভিনয়ের মাধ্যমেও রূপঙ্কর উপার্জনে সক্ষম। এর পরেও কেন তিনি আত্মহননের কথা বলছেন বলে প্রশ্ন তুলেছেন ভাস্বর। রূপঙ্করের শব্দ ব্যবহার নিয়ে আপত্তি থাকলেও ভাস্বর নিজেও কটাক্ষের বাইরে নন। কাশ্মীরি গান গাওয়া নিয়ে তাঁকে সমালোচিত হতে হয়েছিল। নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন, সেই ভাস্বর কিভাবে অপর শিল্পীর সমালোচনা করেন।

আরো পড়ুন -   শরীর ঢাকা স্বল্প পোশাকে, হট লুকে প্রশংসা কুড়োলেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

উত্তর দিয়েছেন ভাস্বর। তিনি জানিয়েছেন, একজন জাতীয় পুরস্কার প্রাপ্ত শিল্পীকে তিনি কটাক্ষ করতে চাননি। তবে রূপঙ্কর দেখিয়েছেন, অন্য পেশার শিল্পীরা অভিনয় করে উপার্জন করতে সক্ষম। কিন্তু সব অভিনেতা গানের দুনিয়ায় পা রাখতে না পারলেও এই কথা কখনও বলেন না।

Related Articles

Back to top button