Bengali SerialHoop Plus

Arshiya Mukherjee: বলিউডে যাওয়ার সুযোগ পেয়েও হারালো ‘ভুতু’!

ভূত মানেই হাড়হিম করা গল্প। পুরানো বাড়ির আনাচ-কানাচ, ছাদের উপর দিয়ে হঠাৎই কারো হেঁটে চলে যাওয়া, অন্ধকারে নিশির ডাক। কিন্তু ভূত যদি হয় মিষ্টি, ছোট্ট একটি মেয়ে। 2016 সালে এইরকম একটি মিষ্টি ভূতের কাহিনী মনোরঞ্জন করেছিল দর্শকদের। তার নাম ছিল ‘ভুতু’। ভুতুর ভূমিকায় আর্শিয়া মুখার্জী (Arshiya Mukherjee)-র অভিনয় সকলের কাছে প্রশংসিত হয়েছিল। সেদিনের সেই একরত্তি পাঁচ বছরের মেয়ে আজ ষষ্ঠ শ্রেণির ছাত্রী। একসময় আর্শিয়া মুম্বই গিয়েছিল অভিনয় করতে।

সেই সময় বাংলা সিরিয়াল ‘ভুতু’ হিন্দিতে রিমেক হচ্ছিল। আর্শিয়াকেই ‘ভুতু’ হিসাবে প্রথম পছন্দ ছিল নির্মাতাদের। ফলে মুম্বইয়ে যেতে হয়েছিল আর্শিয়াকে। সাথে ছিলেন মা ও দিদি। এরপর সিরিয়ালটি শেষ হলে কলকাতায় ফিরে আসে আর্শিয়া। আবারও বাংলা সিরিয়ালে অভিনয় শুরু করে। কিন্তু 2020 সালের শেষের দিকে যশরাজ ফিল্মস-এর একটি ফিল্মের জন্য অডিশন দিয়েছিলেন আর্শিয়া। সহকারী কাস্টিং ডিরেক্টররা অডিশন নেওয়ার পর ফাইনাল অডিশন নিয়েছিলেন কাস্টিং ডিরেক্টর শানু শর্মা (Shanno Sharma)। সিলেক্ট হয়েছিলেন আর্শিয়া। সেই ফিল্মে ভিকি কৌশল (Vicky Kaushal) ও মানুষী চিল্লার (Manushi Chillar)-এর অভিনয় করার কথা ছিল। কিন্তু সেই সময় কলকাতায় ছিলেন আর্শিয়া। করোনা পরিস্থিতির কারণে মুম্বইয়ে যেতে পারেননি তিনি। অভিনয়ও করা হয়নি ওই ফিল্মে।

বর্তমানে বি.ডি.মেমোরিয়াল ইন্টারন্যাশনালের ছাত্রী আর্শিয়া পড়াশোনা নিয়ে ব্যস্ত। তবে এর মধ্যেও 2021 সালে তাঁকে দেখা গিয়েছিল 2021 সালে বাংলা সিরিয়াল ‘কৃষ্ণভক্ত মীরা’। অভিনয়ের পাশাপাশি পড়াশোনা নিয়েও ভীষণ ব্যস্ত আর্শিয়া। ইংরাজি তার প্রিয় বিষয়।

বলিউডে হয়তো একবার পরিস্থিতি কারণে সুযোগ হাতছাড়া হয়েছে। তবে আর্শিয়া এখনও ছোট। তার সামনে পড়ে রয়েছে জীবন। একদিন আবারও আসবে ভালো চরিত্রে অভিনয়ের সুযোগ। অভিনয় করেই সব মন খারাপ পুষিয়ে নেবে আর্শিয়া।