Hoop PlusBollywood

Bipasha Basu: স্বামী করণকে নিয়ে এই প্রশ্ন করতেই রেগে আগুন বিপাশা বসু!

কলকাতায় আসেন বঙ্গ তনয়া বিপাশা বসু। অ্যাওয়ার্ড শোতে এসেই সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। বহুদিন হয়ে গেল তাকে বলিউড মুভিতে বিশেষ দেখা যায় না। টলিউডে শেষ বার দেখা গিয়েছে ঋতুপর্ণ ঘোষের সব চরিত্র কাল্পনিক সিনেমায়। এখন তিনি প্রায় সিনে ইন্ডাস্ট্রি থেকে একপ্রকার গায়েব। বিপাশার সমসাময়িক করিনা, প্রিয়াঙ্কা এরা চুটিয়ে অভিনয় করলেও তিনি স্রোতের বিপরীতে হাঁটছেন।

সম্প্রতি, কলকাতার একটি অনুষ্ঠানে যোগ দিতে এসে সাংবাদিকদের মুখোমুখি হন। শুরু হয় ছোট্ট ছোট্ট প্রশ্ন দিয়ে। বিপাশা নিজেও বাংলায় কথা বলছিলেন। মুম্বাইয়ে বসবাস করলেও বাংলা ভোলেননি তিনি। পরিস্কার বাংলায় বুঝিয়ে দিলেন তিনি সত্যি বঙ্গ তনয়া।

কলকাতায় এসে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ হন বিপাশা। টলিউড থেকে কাজের ডাক এলে নিশ্চয় করবেন, এমনকি নতুন কাজ নিয়ে তার কোনো নেগেটিভ চিন্তাভাবনা নেই। একেবারেই কাজ সংক্রান্ত ব্যাপার নিয়ে কথা হচ্ছে। ঠিক এরই মাঝে এক সংবাদমাধ্যমের সাংবাদিক বিপাশা ও করণের ব্যাক্তিগত সম্পর্ক নিয়ে প্রশ্ন রাখেন। প্রসঙ্গত, কিছু বছর আগে করণ সিং গ্রোভারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বিপাশা। দুজনেই চুটিয়ে সংসার করছেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি আপলোড করেন। এরপরেও তাদের সম্পর্ক নিয়ে প্রশ্ন তোলায় ক্ষেপে যান অভিনেত্রী। তার সোজা প্রশ্ন, এগুলো কি ধরনের প্রশ্ন! সাংবাদিকের এমন ধরনের প্রশ্নে তিনি চটে লাল, সোজা জানিয়ে দেন তার বাবা হোটেলে অপেক্ষা করছেন এবং তিনি সেখানে যাবেন।

ব্যাপার হল, টলিউড ও বলিউডে কিছু ফারাক রয়েছে। টলিউডের কেচ্ছা নিয়ে কারোর ব্যাক্তিগত জীবনের প্রশ্ন রাখা হলেও বলিউডে একই গেম কাজে দেয়নি। তাই রীতিমত বিরক্ত হয়েই ক্যামেরা থেকে মুখ ফিরিয়ে চলে যান ।