Hoop PlusBollywood

Kajol-Nysa: মেয়েকে মিস করছেন কাজল, দেখুন কত বড় হল নাইসা

এখনও অভিনয় জগতে পা রাখেননি কাজল কন্যা নাইসা (Nysa). মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে পড়াশুনো শেষ করে সোজা সাউথ ইস্ট এশিয়ার সিঙ্গাপুর কলেজে ভর্তি হন। চলতি বছরের মুখার্জি বাড়ির দুর্গা পুজোতে নাইসার উপস্থিতি ছিল না। ছেলেকে নিয়েই অনেক ছবি তুলিয়েছেন কাজল।

এবারে মেয়েকেই মিস করছেন অভিনেত্রী কাজল। পুরোনো একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। মা মেয়ে দুজনের পরনে দুধ সাদা পোশাক, চোখে মুখে চওড়া হাসি। মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন যে তিনি তাকে খুব মিস করছেন। পুজোর মুখে ছেলের সঙ্গে ছবি পোস্ট করে কাজল লিখেছিলেন ছেলে যদি আমার ফুসফুস হয় তো মেয়ে হৃদয়। বর্তমানে, কাজল সপরিবারে রাশিয়া ঘুরতে গিয়েছেন। নাহ, মেয়েকে নিয়ে যেতে পারেননি, তাই হয়তো মেয়ের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় মারফৎ জানান দিলেন যে তিনি খুব মিস করছেন মেয়েকে।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

নাইসা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করেন। আগে জমিয়ে টিকটিক ভিডিও বানাতেন। এখন হামেশাই ইনস্টাগ্রাম রিল বানান বন্ধুদের সঙ্গে।

বলিউড এলাকায় নাইসার বিচরণ শুরু না হলেও পশ্চিমী ফ্যাশন দারুন ভাবে আয়ত্তে নিয়ে নিয়েছেন তিনি। এই তো কিছুদিন আগেও নিজের পোশাক নিয়ে সমালোচিত হন নাইসা। মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দির থেকে বেরনোর সময় নাইশার পোশাক ছোট হওয়ায় নাইশাকে নিয়ে নানারকম ট্রোল করেন নেট জনতা। তাদের প্রশ্ন, মন্দিরের মতো পবিত্র স্থানে নাইশা কেন পিশ্চিমী পোশাক পরে প্রবেশ করলেন?

 

View this post on Instagram

 

A post shared by Nysa devgan ♡ (@nysadevganx)

Related Articles

Back to top button