Hoop PlusTollywood

Bonny Sengupta: সহ অভিনেতার ঘুষিতে কুপোকাত! কানে চোট পেলেন অভিনেতা বনি সেনগুপ্ত

শুটিং চলাকালীন চোট পাওয়া অভিনেতা-অভিনেত্রীদের কাছে নিত্যনৈমিত্তিক ব্যাপার। কয়েকদিন আগে মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রির এক নায়ক সিরিয়ালে অভিনয় করার সময় চোট পেয়েছিলেন। এবার চোট পেলেন বনি সেনগুপ্ত (Bony Sengupta)।

কয়েকদিন আগে রাজা চন্দ (Raja Chanda) পরিচালিত ফিল্ম ‘আম্রপালী’-র শুটিং করতে বোলপুরে গিয়েছিলেন বনি। শুটিংয়ের সময় সহ-অভিনেতার ঘুষিতে কানে আঘাত পান বনি। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় শুটিংয়ের ওই ভিডিও শেয়ার করে ঘটনাটি জানিয়েছেন। ফিল্মের পরিচালক রাজা চন্দ বনি ও তাঁর সহ-অভিনেতাকে একটি ফাইট সিকোয়েন্স বোঝাচ্ছিলেন। তিনি অ্যাকশন বলা মাত্র ‘মক ফাইট’ করতে করতে আচমকাই ওই সহ-অভিনেতার ঘুষি জোরে এসে লাগে বনির কানে। বনি কানে হাত দিয়ে দাঁড়িয়ে পড়েন। এই ঘটনার ফলে তাঁর সহ-অভিনেতাও হতভম্ব হয়ে পড়েন।

এই মুহূর্তে রাজা চন্দ শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি জানিয়েছেন, বনির কানে আঘাত অল্প। ফলে অনেক বড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন বনি।

রাজা চন্দ পরিচালিত নতুন ফিল্ম ‘আম্রপালী’-তে বনি ছাড়াও অভিনয় করছেন সোমরাজ (Shomraj) ও আয়ুষী তালুকদার (Ayushi Talukdar)। এটি একটি ত্রিকোণ প্রেমের কাহিনী। ফিল্মটি প্রযোজনা করছে এসসি এন্টারটেইনমেন্ট। ইতিমধ্যেই গেরুয়া শিবির ছেড়ে বেরিয়ে এসেছেন বনি। পুরভোটের সময় তাঁকে শাসক দলের হয়ে প্রচার করতে দেখা গেছে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই অফিশিয়ালি তৃণমূল কংগ্রেসে যোগদান করবেন বনি।

 

View this post on Instagram

 

A post shared by Bonny Sengupta (@bonysengupta)