Hoop ViralHoop Story

Snake Rescue: দুর্দান্ত কায়দায় সুবিশাল সাপকে ধরে ফেলল সাহসী সৈনিক, ভাইরাল ভিডিও

সাহসী সৈনিকরা দেশের জন্য নিজেদের প্রাণ দিতে পারে। আমরা এর প্রমাণ অনেকবার পেয়েছি দেশমাতার জন্য তারা নিজের সংসার নিজের জন্মদাত্রী মাকে ছেড়ে পড়ে থাকে অনেক খারাপ খারাপ জায়গায়। যেখানে তাদের প্রতিপদে মৃত্যু ভয় লুকিয়ে আছে। কিন্তু তারা সাহসকে মাথায় নিয়ে তারা এগিয়ে চলে সামনের দিকে। দেশকে তাদের রক্ষা করতেই হবে। কোন ভাবে দেশকে তারা কিছুতেই বিপদের মুখে ছেড়ে আসতে পারেনা।

আরো পড়ুন -   Manike Mage Hithe-র পর হিন্দি গান গেয়ে শোনালেন শ্রীলঙ্কার ভাইরাল গায়িকা ইউহানি, রইলো ভিডিও

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক ভয়ংকর সাপকে নিজের হাতে ধরছেন। এক সাহসী সৈন্যদের যে সাহস থাকে এ কথা নতুন করে বলার নেই, যে দুটি হাতে করে নিজের দেশমাতাকে রক্ষা করছে, সেখানে সাহসী সেখানে ভয়ঙ্কর একটি সাপ তার কাছে একেবারে খেলনা। দুই বছর আগে ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, প্রায় সাড়ে সাপ লক্ষ মানুষ এটি ইতিমধ্যে দেখে ফেলেছেন।

আরো পড়ুন -   ধনশ্রীর উষ্ণ নাচে তুমুল ঝড় সোশ্যাল মিডিয়ায়, উঁকি মেরে দেখলেন স্বামী চাহাল

দেখবেন না কেন? এমন অসাধারণ ভিডিও দেখে অনেকেই এই সাহসী সৈনিককে একেবারে স্যালুট জানিয়েছেন, তিনি দেশ মাতাকে রক্ষা করার পাশাপাশি এইভাবে যে এক বন্য বিষধর প্রাণীকে ধরতে পারছেন, তা সত্যিই না দেখলে বিশ্বাস হয়না, এই হাড় হিম করা ভিডিওটি তাইতো মানুষের মনের মনিকোঠায় পৌঁছে গেছে। গোটা পৃথিবী জুড়ে এমন অনেক জায়গা রয়েছে যেখানে বিষধর সাপের দেখা মেলে, যেখানে কংক্রিটের জঙ্গল এখনো হয়তো পুরোটা জায়গা জুড়ে অবস্থান করতে পারেনি, সেখানে খানিকটা হলেও বন জঙ্গল থেকে গেছে। আর এই বন জঙ্গলে হলো এই ধরনের বিষধর সাপের একমাত্র আস্থানা, তবে মানুষের পাশাপাশি এই ধরনের বন্যপ্রাণীদের থাকতে হবে, কারন পৃথিবীতে শুধু একমাত্র মানুষের নয়, তাদের বাঁচার অধিকার আছে।

আরো পড়ুন -   'দিদি তেরা দেবর দিওয়ানা', ভাইয়ের ঢোলকের তালে তালে অসাধারণ গাইলেন সাধারণ যুবতী, রইলো ভিডিও

Related Articles

Back to top button