Hoop ViralHoop Story

Viral: হাসিমুখে লরি চালিয়ে উপার্জনের পথে সাহসী নারী, ভিডিও দেখে কুর্নিশ নেটিজেনদের

নারীরা চাইলে সব পারে। নারীরা হলেন অর্ধেক আকাশ। সমাজে পুরুষের পাশাপাশি নারীদেরও রয়েছে একটা অসাধারণ ভূমিকা নারীরা যে সব সময় ঘরের কাজ করেন অথবা ঘরের কাজ করলে বাইরের কাজ করতে পারেন না এমন মানসিকতা ক্রমে পরিবর্তিত হচ্ছে। সমাজ যত সুশিক্ষিত হচ্ছে, ততই এই ধরনের কুসংস্কারগুলি অনেকটাই পরিবর্তনশীল। একটা সময় মনে করা হতো নারীরা শুধুমাত্র বিবাহ করে ঘর সামলাবেন আর সন্তানের জন্ম দেবেন।

আরো পড়ুন -   Ranu Mondal: রাণু মন্ডলের বায়োপিক তৈরির কাজ জোরকদমে!

বর্তমানে কিন্তু কনসেপ্ট একেবারে বদলে গেছে। বিবাহ করে ঘর সামলানোর পাশাপাশি তারা নিজের উপার্জনে পথকে বেছে নিয়েছে। তবে শুধুমাত্র ঘরে বসে সেলাই করে উপার্জন নয়, সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভারতীয় উপমহাদেশে এমন ঘটনা ঘটেছে, এটা ভেবে আরো ভালো লাগছে। যেখানে দেখা যাচ্ছে, একটি লরি চালাচ্ছেন এক নারী। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। আর হবে নাই বা কেন এমন অসাধারণ ভিডিও ভারতের এবং দেশ-বিদেশের বিভিন্ন জায়গার মেয়েদের কাছে একটা আদর্শ।

আরো পড়ুন -   লকডাউনে কাজ হারাতে পারেন এই বৃদ্ধ শিল্পী, পাশে থাকার অঙ্গীকারে এগিয়ে এল সোশ্যাল মিডিয়া

ভিডিওটি দেখে প্রত্যেকে কমেন্টে প্রশংসা করেছেন। এমন অসাধারণ ভিডিও দেখে প্রশংসা করবেন না এমন মানুষ খুঁজে পাওয়া বিরল। যে সমস্ত জায়গায় এখনও কন্যাভ্রূণ হত্যা হয় অথবা মেয়েদেরকে অবহেলা করা হয়, সেই সমস্ত জায়গায় এই সমস্ত ভিডিওকে মানুষের চোখে আঙুল দিয়ে দেখানো উচিত, যে মেয়েরা চাইলে কিনা করতে পারে। নারী শক্তি ছাড়া একটি সমাজ একেবারে অচল। অন্তত এই মহিলার কর্মকান্ড সেটাই বলে দিচ্ছে। কোন কাজই পুরুষ-নারী বলে আলাদা কিছু হয়না। সমস্ত কাজ যে কেউ করতে পারে যদি মনে ইচ্ছা থাকে। সেই প্রমাণ আমরা এই ভিডিওতে পাই।

আরো পড়ুন -   ২০ হাজারেরও কম দামে বাজারে এসে গেল সবচেয়ে সস্তার স্কুটার

তাই দেরি না করে চটজলদি Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ ভাইরাল ভিডিওটি –

Related Articles

Back to top button