BollywoodHoop Plus

Ankit Tiwari: ধর্ষণের মিথ্যে মামলায় শেষ হয়ে গেল গায়ক অঙ্কিত তিওয়ারির কেরিয়ার!

বিনোদন জগতে একবার কলঙ্কিত হলে কেরিয়ারের ক্ষেত্রে প্রভাব পড়ে। অঙ্কিত তিওয়ারি (Ankit Tiwari)-র ঘটনা থেকেই তা বোঝা যায়। সম্প্রতি তাঁর স্ত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma)-র সঙ্গে স্টার প্লাসের রিয়েলিটি শো ‘স্মার্ট জোড়ি’-তে অংশগ্রহণ করেছেন অঙ্কিত। সম্প্রতি তিনি জানালেন, ইন্ডাস্ট্রিতে ইদানিং কাজ পান না তিনি।

গায়ক ও সুরকার অঙ্কিতের প্রাক্তন প্রেমিকা 2014 সালে তাঁর বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছিলেন। কিন্তু 2017 সালে এই মামলায় নির্দোষ প্রমাণিত হন অঙ্কিত। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তাঁকে কেউ কোনো কারণ না বলেই একাধিক কাজ থেকে বাদ দিয়ে দেন। এমন বহু গান রয়েছে যেগুলোর কাজ প্রায় শেষ হয়ে এলেও শেষ মুহূর্তে তাঁর বাতিল হয়ে গিয়েছে। তবে অঙ্কিত হাল ছাড়েননি। যতটুকু সুযোগ এখনও তাঁর কাছে আছে, তা দিয়ে আবারও নিজের পায়ের তলার মাটি শক্ত করছেন অঙ্কিত।

2014 সালে ভারসোভা থানার পুলিশ অঙ্কিতকে গ্রেফতার করে। পরবর্তীকালে তিনি জামিনে ছাড়া পান। অঙ্কিতের প্রাক্তন প্রেমিকা তাঁর বিরুদ্ধে অভিযোগ করেন, তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে 2012 সালের অক্টোবর মাস থেকে 2013 সালের ডিসেম্বর পর্যন্ত একাধিক বার তাঁকে ধর্ষণ করেছেন অঙ্কিত। কিন্তু প্রমাণের অভাবে 2017 সালের এপ্রিল মাসে আদালতের নির্দেশে এই মামলা থেকে মুক্তি পেয়েছেন অঙ্কিত।

অঙ্কিত মনে করেন, স্টার প্লাসের ‘স্মার্ট জোড়ি’ রিয়েলিটি শো তাঁর কেরিয়ারে কিছুটা হলেও সাহায্য করতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Ankit Tiwari (@ankittiwari)