BollywoodHoop Plus

Salman Khan: সাংবাদিকের গায়ে হাত তোলার মাশুল গুনতে হবে সলমানকে!

সলমান খান (Salman Khan) বরাবর বিতর্কিত। কৃষ্ণসার হরিণ শিকার থেকে শুরু হয়েছে বিতর্কের। তবে এই মামলায় প্রমাণিত হয়নি সলমানের অপরাধ। কিন্তু তাঁকে এর জন্য বেশ কিছুদিন জেল খাটতে হয়েছিল। এবার সলমান ও তাঁর এক বডিগার্ডের বিরুদ্ধে দায়ের হল ফৌজদারি মামলা।

সম্প্রতি সলমান ও তাঁর ফ্যানের বিরুদ্ধে এক সাংবাদিক ফৌজদারি মামলা দায়ের করেছেন। ফলে মুম্বইয়ের স্থানীয় আদালত সলমানকে সমন পাঠিয়েছে। মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আর.আর.খান (R.R.Khan) তাঁর নির্দেশে বলেছেন,ভারতীয় দন্ডবিধি 504 ও 506 ধারায় সলমানের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। ঘটনার সূত্রপাত হয়েছিল 2019 সালে। মুম্বইয়ের রাস্তায় সাইকেল চালাচ্ছিলেন সলমান। সলমানকে দেখেই ঝলসে ওঠে পাপারাৎজিদের ক্যামেরা। সেই সময় ছবি তোলার অপরাধে সাংবাদিক অশোক পান্ডে (Ashok Pandey)-র মোবাইল ছিনিয়ে নেন সলমান। এরপরেই অশোকের সঙ্গে তাঁর বচসা শুরু হলে তাঁকে হুমকি দেন সলমান।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

এই ঘটনার জেরে সলমান ও তাঁর বডিগার্ড শেখ (Sheikh)-এর বিরুদ্ধে মুম্বইয়ের একটি থানায় অভিযোগ দায়ের করেন অশোক। তাঁর অভিযোগের ভিত্তিতে অনেক আগেই মুম্বই হাইকোর্ট এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছিল। হাইকোর্টের তরফে নির্দেশ ছিল, এই মামলার তদন্তের রিপোর্ট দ্রুত জমা দিতে।

সেই রিপোর্টের ভিত্তিতেই এবার সমন পাঠালো মুম্বই হাইকোর্ট। মামলার আগামী শুনানি হতে চলেছে 5 ই এপ্রিল।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)