BollywoodHoop Plus

চলতি বছরে মা হতে চলেছেন যেসব জনপ্রিয় তারকারা

হলিউড ও বলিউড মিলিয়ে চলতি বছর বহু সেলিব্রিটি পেতে চলেছেন মাতৃত্বের স্বাদ। তালিকায় প্রথমেই রয়েছে বিখ্যাত পপ স্টার রিহানা (Rihanna)। অন্তঃসত্ত্বা হওয়ার পাশাপাশি রিহানা তৈরি করেছেন তাঁর নিজস্ব ম্যাটারনিটি ফ্যাশন।

সম্প্রতি সুখবর দিয়েছেন সোনম কাপুর (Sonam Kapoor)। গত বছর তাঁর পোশাকের কারণে অন্তঃসত্ত্বা হওয়ার গুজব ছড়ালেও এবার সত্যিই দাদু হতে চলেছেন অনিল কাপুর (Anil Kapoor)।

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

আগামী এপ্রিল মাসে মা হতে চলেছেন ভারতীয় কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh)। গত বছর ভাঙড়া নেচে অভিনব উপায়ে অনুরাগীদের সুখবর দিয়েছিলেন ভারতী ও হর্ষ (Harsh Limbachiya)। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে ভারতীর ম্যাটারনিটি ফটোশুট। সেখানেও নজর কেড়েছেন ভারতী।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

তৃতীয় বার মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন ডিম্পি গাঙ্গুলী (Dimpy Ganguly)। রাহুল মহাজন (Rahul Mahajan)-এর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর দুবাইয়ের ইভেন্ট ম্যানেজার রোহিত রায় (Rohit Ray)-কে বিয়ে করেছিলেন ডিম্পি। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন তিনি। এই মুহূর্তে তাঁর এক কন্যাসন্তান রয়েছে যার নাম রিহানা (Rihanna) ও এক পুত্রসন্তান রয়েছে যার নাম আরিয়ান (Arian)। আবারও তৃতীয় সন্তানের মা হতে চলেছেন ডিম্পি।

 

View this post on Instagram

 

A post shared by Dimpy (@dimpy_g)

খুব শীঘ্রই মা হতে চলেছেন দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল (kajal Agarwal)। এই মুহূর্তে দুবাই ও মালদ্বীপ থেকে তাঁর কিছু ছবি ভাইরাল হয়েছে যাতে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর বেবিবাম্প।

বিয়ের দশ বছর পর মা হতে চলেছে দেবিনা ব্যানার্জী (Debina Banerjee)। আপাতত শুটিংয়ে না গেলেও বাড়িতেই মাঝে-সাঝে তিনি বানাচ্ছেন ইন্সটাগ্রাম রিল।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)