Hoop PlusBollywoodHoop Trending

Aryan Khan: বিজেপিতে যোগ দিন, ড্রাগস চিনি হয়ে যাবে, শাহরুখকে পরামর্শ মন্ত্রীর!

শাহরুখ পুত্র এই মুহূর্তে মুম্বাইয়ের আর্থার জেলে বন্দিদশা কাটাচ্ছেন। কোনো ভাবেই জামিন পাচ্ছেন না তিনি। এদিকে কিং খান বলিউডের বাদশা হয়েও ছেলেকে কিছুতেই জেলার বাইরে আনতে পারছেন না। একের পর এক উকিল লাগিয়েছেন কিন্তু কোথায় জামিন? দিন কেটে যাচ্ছে তবুও মুক্ত করা সম্ভব নয়।

এবারে, শাহরুখ পুত্র আরিয়ান খান প্রসঙ্গে আরেক মন্ত্রী মুখ খুললেন। এর আগেও মেহবুবা মুফতি বিজেপি সরকারকে বিধে বলেছেন শাহরুখ খান মুসলিম বলেই তার ছেলে জামিন পাচ্ছেন না, এরপর মহারাষ্ট্রের আরেক মন্ত্রী আরিয়ান খানকে পুরোপুরি নির্দোষ বলে দাবী করেন, এবারে বোমা ফাটালেন মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবল ( Chhagan Bhujbal).

এই ছগন ভুজবল ড্রাগসকে চিনির গুঁড়োর সঙ্গে তুলনা করেছেন। তার কথায়, অভিনেতা শাহরুখ খান যদি বিজেপিতে যোগ দেন, তাহলে ড্রাগসও চিনির গুঁড়োয় পরিণত হবে। এই মুহূর্তে গোটা দেশ তোলপাড় শাহরুখ পুত্র আরিয়ান খানকে নিয়ে। গত ২ অক্টোবর ক্রুজ থেকে এনসিবি গ্রেফতার করে মোট ২০ জনকে, যার মধ্যে আরিয়ান খান মুখ্য। প্রত্যেকের থেকে নিষিদ্ধ মাদক উদ্ধার করা গিয়েছে বলে খবর।

এখনও পর্যন্ত শাহরুখ খান ও গৌরী খান তাদের সর্বোচ্চ শক্তি লাগিয়ে ছেলেকে ঘরে ফিরিয়ে আনার চেষ্টায় রয়েছেন। আগামী ২৬ শে অক্টোবর রয়েছে ফের শুনানি। এদিনও জামিনের জন্য চেষ্টা চলবে। এদিকে এক জ্যোতিষ তথা ট্যারো কার্ড রিডার Janvi Gaur বলেন, শাহরুখ খানের জীবনে এখন শনির দশা চলছে। তাহলে কি সত্যি শাহরুখ খান ছেলেকে উদ্ধার করতে পারবেন না? নাকি অন্যান্য রাজনৈতিক নেতাদের চেষ্টায় বের করে আনতে পারবেন ছেলেকে? ক্রমশ প্রকাশ্য।

Related Articles

Back to top button